ঢাকা, বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

কর্পোরেট কর্নার

বন্যাদুর্গতদের সহযোগিতায় এগিয়ে এলো এনার্জিপ্যাক পরিবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, জুলাই ৩, ২০২২
বন্যাদুর্গতদের সহযোগিতায় এগিয়ে এলো এনার্জিপ্যাক পরিবার

ঢাকা: সিলেটের বন্যাদুর্গত ও আটকে পড়া মানুষের সহযোগিতায় এগিয়ে এসেছে এনার্জিপ্যাক পরিবার।  

শনিবার (২ জুলাই) বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণের মাধ্যমে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের (ইপিজিএল) কর্মীরা বন্যাদুর্গতদের পাশে দাঁড়ায়।

 

সাম্প্রতিক এ বন্যায় বহু পরিবার ক্ষতিগ্রস্ত হয়েছে। বন্যার পর এসব পরিবারের জন্য সাহায্য নিশ্চিত করা অত্যন্ত জরুরি। সিলেট-সুনামগঞ্জের ক্ষতিগ্রস্ত এমন ৪শ’ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেছে এনার্জিপ্যাক পরিবার।  

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন- পাওয়ার ও এনার্জি ডিভিশনের সিবিও মোহাম্মদ মাসুম পারভেজ, এইচআরএডি’র সিনিয়র ম্যানেজার মো. ফয়সাল পারভেজ, হিউম্যান ক্যাপিটাল ম্যানেজমেন্টের সিনিয়র ম্যানেজার মো. ইমরান আজিমসহ প্রতিষ্ঠানটির অন্যান্য কর্মীরা। কর্মীদের পাশাপাশি কোম্পানি ম্যানেজমেন্টও বন্যাদুর্গত মানুষের সহযোগিতায় এগিয়ে আসে।  

দায়িত্বশীল প্রতিষ্ঠান হিসেবে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড সবসময় মানুষের প্রয়োজনে পাশে দাঁড়ানোর চেষ্টা করে। ইপিজিএল’র প্রত্যাশা সিলেট ও পার্শ্ববর্তী জেলাগুলোতে দ্রুত ও কার্যকরভাবে বন্যাদুর্গতদের পুনর্বাসন করা হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জুলাই ০৩, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa