ঢাকা, রবিবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

কর্পোরেট কর্নার

চট্টগ্রামের খুলশীতে স্বপ্ন’র ২২৪তম আউটলেট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, জুন ৩০, ২০২২
চট্টগ্রামের খুলশীতে স্বপ্ন’র ২২৪তম আউটলেট

ঢাকা: দেশের অন্যতম রিটেইল চেইন শপ স্বপ্ন’র নতুন আউটলেট এখন চট্টগ্রাম শহরের খুলশীতে।  

বৃহস্পতিবার (৩০ জুন) বেলা ১১টায় খুলশীর জাকির হোসেন রোডে (হলি ক্রিসেন্ট হাসপাতালের বিপরীতে) নতুন এ আউটলেটের উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- স্বপ্ন’র অপারেশনস ডিরেক্টর আবু নাসের, স্বপ্ন’র রিটেইল এক্সপানশন ডিরেক্টর সামসুদ্দোহা শিমুল, স্বপ্ন’র হেড অব বিজনেস (প্রোটিন অ্যান্ড পেরিশেবলস) মো. মাহাদী ফয়সাল, স্বপ্ন’র হেড অব বিজনেস মো. ইকবাল হোসেন, চট্টগ্রামের এরিয়া ম্যানেজার সাইফুর রব তারেকসহ অনেক।

স্বপ্ন’র নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বলেন, স্বপ্ন এখন দেশের ৪০টি জেলায়। চট্টগ্রামে আমাদের সেবার পরিসর আরও বিস্তৃত হবে। খুলশীতে অনেকদিন ধরেই আমরা স্বপ্নের একটি বড় আউটলেট করার পরিকল্পনা করছিলাম। আশা করছি, স্বাস্থ্যসম্মত ও নিরাপদ পরিবেশে এখানের সব গ্রাহক স্বপ্নতে নিয়মিত বাজার করবেন।

স্বপ্ন’র অপারেশনস ডিরেক্টর আবু নাসের বলেন, গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টিকে সব সময় অগ্রাধিকার দেয় ‘স্বপ্ন’। আশা করছি, এখানের সব গ্রাহক আমাদের এ নতুন আউটলেটটি পছন্দ করবেন।

স্বপ্ন’র রিটেইল এক্সপানশন ডিরেক্টর সামসুদ্দোহা শিমুল বলেন, স্বপ্ন’র ২২৪তম আউটলেট এটি। চট্টগ্রামের মানুষদের জন্য আমাদের নতুন এ আউটলেটটিতে দৈনন্দিন জীবনের প্রয়োজনীয় সব কিছু আমরা রাখার চেষ্টা করেছি।

নতুন আউটলেটের ঠিকানা:  জাকির হোসেন রোড (হলি ফ্যামিলির বিপরীতে), উত্তর খুলশী, চট্টগ্রাম।

এ আউটলেটেও থাকছে মাসব্যাপী নানা অফার ও হোম ডেলিভারি সেবা। খুলশীর নতুন এ আউটলেটে হোম ডেলিভারির জন্য যোগাযোগের নম্বর- ০১৮৪৭-২৬৫০৩৫।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, জুন ৩০, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa