ঢাকা, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

কর্পোরেট কর্নার

সদস্যদের নিয়ে জিএসএসসিপির দিনব্যাপী কর্মশালা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, জুন ২৮, ২০২২
সদস্যদের নিয়ে জিএসএসসিপির দিনব্যাপী কর্মশালা

সদস্যদের দক্ষতা বৃদ্ধি ও শারীরিক সুস্থতা নিশ্চিত করতে গ্লোবাল সোসাইটি ফর সাপ্লাই চেইন প্রোফেশনালসের (জিএসএসসিপি) দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি রাজধানীর গুলশানের একটি হোটেলে আয়োজিত এই কর্মশালার নাম দেওয়া হয় ‘রিথিং, রিসেট, রিস্টার্ট’।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।
 
এ প্রসঙ্গে সংগঠনটির সভাপতি সুরজিত মুখারজি বলেন, ‘করোনার লকডাউনের পর শারীরিক উপস্থিতিতে আমরা কোনো ধরনের অনুষ্ঠান করিনি। একটা খারাপ সময় কাটিয়ে সদস্যরা কীভাবে আবার চাঙ্গা হতে পারেন, সেই উদ্দেশ্য থেকেই এই কর্মশালার আয়োজন। আমার বিশ্বাস নতুন করে সবকিছু চিন্তা করা, শুরু করা এবং সেট করার জন্য পরিকল্পনার ধারনা এই কর্মশালা থেকে সবাই পেয়েছেন। ’

তিনি আরো জানান, এতে পার্সোনাল ব্র্যান্ডিংয়ের উপরে কর্মশালা পরিচালনা করেন লেখক, সমাজকর্মী ও টেক ইভানজেলিস্ট মুহাম্মাদ আলতামিশ নাবিল। এছাড়া হার্টের সুস্থতা নিয়ে কথা বলেন মাতৃভূমি হার্ট কেয়ারের ডা. এম এম রহমান এবং স্ট্রেস ম্যানেজমেন্ট নিয়ে কথা বলেন কোচ কামরুল হাসান।  

জিএসএসসিপির পক্ষ থেকে জানানো হয়, সাপ্লাই চেইন, মার্কেটিং, সেলস ও এইচআর নিয়ে যারা বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত- তাদের নিয়েই সংগঠনটি গড়ে উঠেছে। এর উদ্দেশ্য হচ্ছে, নিজেদের পরিমণ্ডলে সবার মধ্যে যোগাযোগ বাড়ানো, একইসঙ্গে চাকরির সুযোগ তৈরি ও অভিজ্ঞতা আদান-প্রদান করা। এছাড়া জ্যেষ্ঠদের কাছ থেকে কনিষ্ঠদের শেখার সুযোগ তৈরির এটি একটি আদর্শ মাধ্যম। যাতে নিজ নিজ জায়গা থেকে সদস্যদের কাজের গতি বাড়ে।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, জুন ২৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa