ঢাকা, সোমবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

কর্পোরেট কর্নার

সেডান স্পোর্টস ব্যাক পুঁজো ফাইভ জিরো এইট উন্মোচন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, জুন ২৫, ২০২২
সেডান স্পোর্টস ব্যাক পুঁজো ফাইভ জিরো এইট উন্মোচন

ঢাকা: ১৫তম সেমস গ্লোবাল ঢাকা মোটর ২০২২-এ, এজি মোটরস লিমিটেড- আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের অঙ্গসংগঠন একটি দুর্দান্ত সেডান স্পোর্টস ব্যাক পুঁজো ফাইভ জিরো এইট উন্মোচন করেছে।  

সম্প্রতি এ ইভেন্টে এই ফ্রেঞ্চ ব্র্যান্ডের নতুন লোগোও উন্মোচন করা হয়।



অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফরাসি দূতাবাসের ইকোনমিক কাউন্সেলর পিয়ের-হেনরি লেনফ্যান্ট, ফ্রান্স বাংলাদেশ চেম্বার অব কমার্সের ভাইস প্রেসিডেন্ট এম এ রিয়াজ, সেমস বাংলাদেশের সভাপতি মিস মেহেরুন ইসলাম এবং এজি মোটরস লিমিটেডের ডিরেক্টর ইউসুফ আমান।

অনুষ্ঠানে মি. হেনরি বলেন, জিন পিয়েরে পুঁজো’র নির্দেশনায় তার দুই ছেলে ১৮১০ সালে তাদের বুদ্ধি, মেধা, শ্রম এবং কঠোর অধ্যবসায় দিয়ে আজকে এই ব্র্যান্ডটিকে এই পর্যায়ে নিয়ে এসেছে। যা ছিল একটি স্টিল ফাউন্ড্রি যেটি ব্যান্ড করাত, ছাতা, ফ্রেম এবং কফি গ্রাইন্ডারের মতো পণ্য উৎপাদন করে।

আনোয়ার গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম আনোয়ার হোসেন ১৯৫২ সাল থেকে তার পারিবারিক ব্যবসার বৈচিত্র্যের পথপ্রদর্শক ছিলেন এবং ২০২১ সালের আগস্টে তার মৃত্যু হয়।

প্রতিষ্ঠানটির বর্তমান চেয়ারম্যান মানোয়ার হোসেন বলেন, ‘আমি আশা করি যে, ফ্রান্স এবং এর মধ্যে ব্যবসায়িক সম্পর্ক বাংলাদেশ মোটর কার এবং এর বাইরেও বিস্তৃত হবে। ’

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, জুন ২৫, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa