ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

এসএসএল কমার্জ ও বিকাশের ফ্রুট ফেস্টে ১২ শতাংশ ছাড়

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, জুন ৭, ২০২২
এসএসএল কমার্জ ও বিকাশের ফ্রুট ফেস্টে ১২ শতাংশ ছাড়

ঢাকা: মৌসুমি ফলের ভরা মৌসুম এখন। আম, লিচু, কাঁঠাল, আনারসসহ বিভিন্ন দেশী ফল কেনা আরও সাশ্রয়ী করতে এসএসএল কমার্জ ও বিকাশ গ্রাহকদের জন্য নিয়ে এলো আকর্ষণীয় ডিসকাউন্ট অফার।

পুরো জুন মাসজুড়ে গ্রাহকরা ‘রাজশাহীর আম’, ‘শস্য প্রবর্তনা’, ‘পারমিডা’, ‘কদু’, ‘রয়েল ফ্রুটজ’, রাজশাহী শপ’, ‘রেড গ্রোসার’ এবং ‘অর্গানিক ও’ থেকে অনলাইনে মৌসুমি ফল কিনে এসএসএল কমার্জ এর গেটওয়ের মাধ্যমে বিকাশে পেমেন্ট করলেই পাচ্ছেন সর্বোচ্চ ১২ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট।

গ্রাহকরা ‘রাজশাহীর আম’ ও ‘কদু’ থেকে কেনাকাটায় প্রতি লেনেদেনে সর্বোচ্চ ২০০ টাকা, ‘পারমিডা’ ও ‘শস্য প্রবর্তনা’ থেকে প্রতি লেনদেনে সর্বোচ্চ ৩০০ টাকা এবং ‘রয়েল ফ্রুটজ’ এ সর্বোচ্চ ৫০০ টাকা ডিসকাউন্ট পাবেন।

পারমিডা ও শস্য প্রবর্তনা থেকে ফল কেনাকাটা করে ডিসকাউন্ট পেতে ন্যূনতম ৫০০ টাকা ও তিন হাজার টাকার ফল অর্ডার করতে হবে। ক্যাম্পেইন চলাকালে একজন গ্রাহক যতবার ইচ্ছা ততবার এই ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। অফারের বিস্তারিত জানা যাবে https://www.bkash.com/bn/ssl_fruitfestival - এই লিংকে।

এসব অনলাইন মার্চেন্ট থেকে পণ্য নির্বাচন করে বিকাশ পেমেন্ট সিলেক্ট করে পেমেন্ট গেটওয়ের মাধ্যমে নাম্বার, ওটিপি ও পিন দিয়ে সহজেই পেমেন্ট সম্পন্ন করতে পারবেন গ্রাহকরা।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, জুন ০৭, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।