ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

কর্পোরেট কর্নার

সীতাকুণ্ডে বিস্ফোরণ: জরুরি সাহায্যে বাংলালিংকে টোল ফ্রি কল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, জুন ৬, ২০২২
সীতাকুণ্ডে বিস্ফোরণ: জরুরি সাহায্যে বাংলালিংকে টোল ফ্রি কল

ঢাকা: চট্টগ্রামের সীতাকুণ্ডে ঘটে যাওয়া অগ্নি দুর্ঘটনায় হতাহত ব্যক্তিদের চিকিৎসা সহায়তায় ব্যবহৃত তিনটি জরুরি নম্বর টোল ফ্রি ঘোষণা করেছে বাংলালিংক।

জরুরি রক্ত সংগ্রহের জন্য যে কোনো বাংলালিংক নম্বর থেকে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির দুটি নম্বর (০১৭৮৮৫০৩৯৩৯, ০১৮১৫৩৩২৩১৬) এবং চট্টগ্রাম ডিসি অফিসের নম্বরে (০১৮৮২৭১১৫৬১) টোল ফ্রি কল করা যাবে।

সোমবার (০৫ জুন) রাত থেকে শুরু হওয়া এই বিশেষ সুবিধা ৭২ ঘণ্টা পর্যন্ত চালু থাকবে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়ে বাংলালিংক।

এ বিষয়ে বাংলালিংকের চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান বলেন, সীতাকুণ্ডের অগ্নি দুর্ঘটনায় আমরা গভীরভাবে মর্মাহত। একটি দায়িত্বশীল প্রতিষ্ঠান হিসেবে দুর্যোগ কিংবা দুর্ঘটনায় দেশের মানুষের পাশে থাকতে চায় বাংলালিংক। আমরা জানি, যে কোনো দুর্যোগের সময় টেলিফোন সেবা একটি গুরুত্বপূর্ণ যোগাযোগ মাধ্যম। বাংলালিংক গ্রাহকদের জন্য নম্বরগুলি টোল ফ্রি করার মাধ্যমে আমরা নিরবচ্ছিন্নভাবে জরুরি সেবা প্রদানের ক্ষেত্রে ভূমিকা রাখতে চাই।

গত শনিবার সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নে বিএম কনটেইনার ডিপোতে ভয়বহ বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে মৃতের সংখ্যা ৪০ ছাড়িয়ে গেছে।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, জুন ০৬, ২০২২
এমআইএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa