ঢাকা, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

কর্পোরেট কর্নার

আইসিসিবিতে বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজের ন্যাশনাল সেলস কনফারেন্স অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, জুন ৫, ২০২২
আইসিসিবিতে বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজের ন্যাশনাল সেলস কনফারেন্স অনুষ্ঠিত

ঢাকা: ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) এক মনোরম পরিবেশ  অনুষ্ঠিত হয়ে গেল বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ, প্রোডাক্ট লাইন-বি ইউনিটের ন্যাশনাল সেলস কনফারেন্স’২২।  

শনিবার (৪ জুন) দিনব্যাপী অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের প্রায় ১৪০ কর্মকর্তারা অংশ নেন।


 
অনুষ্ঠানটিতে এম এম জসিম উদ্দীন (সিওও, ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং, সেক্টর-এ, বসুন্ধরা গ্ৰুপ) বলেন, ক্রেতা ও বিক্রেতার সমন্বয় ও ভালো সম্পর্কই পারে সেলসকে সামনে এগিয়ে নিয়ে যেতে। পণ্যের গুণগত মান নিয়ে বসুন্ধরা কখনো আপস করে না এবং ভবিষ্যৎতেও করবে না।  

তিনি বলেন, আমাদের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান স্যার, যেভাবে আমাদের সবগুলো টিমকে অনুপ্রেরণা দিয়ে থাকেন, তার সেই অনুপ্রেরণায় আমাদের কাজের মূল চালিকাশক্তি।  

তিনি আরও বলেন, বিগত দিনে বসুন্ধরার সফলতার পেছনে কর্মীদের অবদান অপরিসীম। ভবিষ্যৎ এ কর্মীরা কিভাবে আরো ভালো কাজ করতে পারে সে বিষয়ে তিনি কর্মীদের জন্য কিছু সুদূরপ্রসারী দিক নির্দেশনা দেন।  
 
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মোহাম্মদ জিল্লুর রহমান (ডি.জি.এম, অপারেশন স্নাক্স লাইন, বি.এফ.বি.আই.এল), মোহাম্মদ মোশারফ হোসেন (ডি.জি.এম.প্রোডাকশন প্ল্যান্ট স্নাক্স লাইন, বি.এম.এফ),  মোহাম্মদ  কিবরিয়া (এ.জি.এম, এইচ.আর, সেক্টর-এ, বি.জি.), খালেদ আল মাসুদ (সেলস ইন চার্জ, বি.এফ.বি.আই.এল, প্রোডাক্ট লাইন-বি), মোহাম্মদ শাকিল (এ.জি.এম,কিউ.সি,বি.এম.এফ), মোহাম্মদ শাহিনুর রহমান (ডেপুটি সেলস ইনচার্জ, বি.এফ.বি.আই.এল,প্রোডাক্ট লাইন-বি), মোহাম্মদ তাফসিরুল হক (ব্র্যান্ড ম্যানেজার, বি.এফ.বি.আই.এল এন্ড বি.এম.এফ) সহ আরও ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জুন ০৫, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa