ঢাকা, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

কর্পোরেট কর্নার

মিনিস্টার মাইওয়ান গ্রুপের সঙ্গে এক্সেল টেলিকমের চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, জুন ৪, ২০২২
মিনিস্টার মাইওয়ান গ্রুপের সঙ্গে এক্সেল টেলিকমের চুক্তি

ঢাকা: মিনিস্টার মাইওয়ান গ্রুপের অনলাইন মার্কেটপ্লেস ই-রাজের সঙ্গে স্যামসাং বাংলাদেশের ডিস্ট্রিবিউটর এক্সেল টেলিকম প্রাইভেট লিমিটেডের একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।  

সম্প্রতি রাজধানীর গুলশানে এক্সেল টেলিকম ও ই-রাজের মধ্যে এ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

 

দেশি-বিদেশি বিভিন্ন রকমের ইলেকট্রিক ও ইলেকট্রনিক্সসহ হোম অ্যাপ্লায়েন্স সব পণ্যের সমাহার নিয়ে সাজানো হয়েছে মিনিস্টারের অনলাইন প্ল্যাটফর্ম ই-রাজ।

এ চুক্তির মাধ্যমে মিনিস্টার মাইওয়ান গ্রুপের অনলাইন মার্কেটপ্লেস ই-রাজ থেকে গ্রাহকরা স্যামসাংয়ের সব পণ্য ক্রয় করতে পারবে। তাছাড়া ই-রাজের মাধ্যমে গ্রাহকরা দ্রুত ডেলিভারির নিশ্চয়তার পাশাপাশি মানসম্মত ইলেকট্রিক, ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স পণ্য ক্রয় করতে পারবে।

মিনিস্টার মাইওয়ান গ্রুপের পক্ষ থেকে মিনিস্টার ও মাইওয়ান গ্রুপের মহাব্যবস্থাপক মো. রফিকুল ইসলাম লিটন ও এক্সেল টেলিকমের পক্ষ থেকে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির পরিচালক মোহাম্মদ সাইফুদ্দিন টিপু।  

এছাড়া চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- এক্সেল টেলিকমের সাদিয়া তাসনিম, ই-রাজের মো. গোলাম কিবরিয়া, এ এফ এম রোকনুজ্জামান রিজু, মো. আল-আমিনসহ অন্যান্য কর্মকর্তারা।

মিনিস্টার ও মাইওয়ান গ্রুপের মহাব্যবস্থাপক মো. রফিকুল ইসলাম লিটন বলেন, স্যামসাং বাংলাদেশের ডিস্ট্রিবিউটর এক্সেল টেলিকম প্রাইভেট লিমিটেডের সঙ্গে যুক্ত হতে পেরে আমরা খুবই আনন্দিত। এখন থেকে গ্রাহকরা অনলাইন মার্কেটপ্লেস ই-রাজের মাধ্যমে স্যামসাং ও মিনিস্টারের সব পণ্য ঘরে বসেই ক্রয় করতে পারবে। ক্রেতাদের সহজ, ঝামেলাবিহীন ও দ্রুততম সময়ে ভালো পণ্য উপহার দেওয়ার লক্ষ্যেই মানসম্মত পণ্য সম্ভার নিয়ে চালু করা হয়েছে অনলাইন প্ল্যাটফর্ম ই-রাজ।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, জুন ০৪, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa