ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

কর্পোরেট কর্নার

এমজিএম হেলথকেয়ারের কানেক্ট সেন্টার এখন ঢাকায়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, জুন ৪, ২০২২
এমজিএম হেলথকেয়ারের কানেক্ট সেন্টার এখন ঢাকায়

ঢাকা: বাংলাদেশের রোগীদের সাশ্রয়ী মূল্যে বিশ্বমানের স্বাস্থ্যসেবা দেওয়ার লক্ষ্যে ঢাকায় ‘এমজিএম হেলথকেয়ার কানেক্ট সেন্টার’ চালু করেছে এমজিএম হেলথকেয়ার। এ সেন্টার থেকে এমজিএম হেলথকেয়ার বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলের রোগীদের আধুনিক স্বাস্থ্যসেবা দিতে পারবে।

 

এমজিএম হেলথকেয়ারের ডিরেক্টর ডা. প্রশান্ত রাজাগোপালন আনুষ্ঠানিকভাবে অত্যাধুনিক এ সেন্টারের উদ্বোধন করেন।  

এ সময় অন্যান্যদের মধ্যে এমজিএম হেলথকেয়ারের ডিরেক্টর ও গ্রুপ হেড-ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড স্পাইনাল ডিসঅর্ডার ডা. শ্রীধর কে, সিনিয়র কনসালটেন্ট ও হেড-ইএনটি, হেড অ্যান্ড নেক সার্জারি ডা. সঞ্জীব মোহান্তি, ইনস্টিটিউট অব লিভার ট্রান্সপ্ল্যান্ট অ্যান্ড এইচপিবি সার্জারির ডিরেক্টর ডা. থিয়াগরাজন শ্রীনিবাসন, ক্লিনিক্যাল লিড ইনস্টিটিউট অব রেনাল সায়েন্সেস অ্যান্ড কিডনি ট্রান্সপ্লান্টের ডিরেক্টর ডা. ভি চন্দ্রশেকরন উপস্থিত ছিলেন। পরে প্রতিষ্ঠানটি স্থানীয় একটি হোটেলে ৪০টি করপোরেট প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করে।  

চুক্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী একেএম মোজ্জাম্মেল হক। এছাড়া উপস্থিত ছিলেন অভিনেতা মোশাররফ করিম, রুবিনা রেজা জুঁই ও বিভিন্ন সংগঠনের নেত্রীরা।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, জুন ০৪, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa