ঢাকা, রবিবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

কর্পোরেট কর্নার

তারকা জুটি সিয়াম ও সাফা এখন রবি’ তে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, জুন ৩, ২০২২
তারকা জুটি সিয়াম ও সাফা এখন রবি’ তে

ভার্সেটাইল অভিনেতা ও তরুণ প্রজন্মের রোল মডেল সিয়াম আহমেদ এবং জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাফা কবির রবি’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন।

ডায়নামিক এবং ইউথফুল এই জুটি রবি’র বিভিন্ন প্রচারমূলক কার্যক্রমে পারফর্ম করবেন যার মাধ্যমে রবি দেশ সেরা ইন্টারনেট এক্সপেরিয়েন্স  প্রদানের প্রতিশ্রুতি প্রচার  করবে।

রবি’র সঙ্গে যুক্ত হওয়ার সম্পর্কে মন্তব্য করতে সিয়াম আহমেদ বলেন,  দেশ সেরা ইন্টারনেট এক্সপেরিয়েন্স ও ইনোভেটিভ ডিজিটাল সল্যুশন দেওয়ার মাধ্যমে বাংলাদেশকে এগিয়ে নেওয়ার লক্ষ্যে রবি’র সঙ্গে কাজ করতে পেরে আমি আনন্দিত।

সিয়ামের এক্সাইটমেন্টকে আরও বাড়িয়ে দিয়ে সাফা কবির বলেন, রবি’র মতো একটি অ্যাডভান্সড ও ডায়নামিক ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে আমি গর্বিত। সেরা ইন্টারনেট এক্সপেরিয়েন্স ও ইনোভেটিভ ডিজিটাল সল্যুশনের মাধ্যমে আরও সুন্দর আগামীর প্রতিশ্রুতি নিয়ে রবি’র গ্রাহকদের কাছে পৌঁছতে পারলে দারুণ হবে।

রবির চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ বলেন, গ্রাহকদের সেরা ইন্টারনেট এক্সপেরিয়েন্স নিশ্চিত করতে প্রতি নেটওয়ার্ক সাইটে গ্রাহক প্রতি সর্বোচ্চ স্পেকট্রাম স্থাপন করতে রবি প্রস্তুত। ২০১৯ সাল থেকে আমরা দেশজুড়ে সর্বোচ্চ সংখ্যক টাওয়ার স্থাপন করেছি। তাই আমাদের গ্রাহকদের জন্য এমন অনেক সুখবরের মাঝে সিয়াম ও সাফাকে আমাদের যাত্রায় স্বাগত জানাতে পেরে আমরা খুবই খুশি । আমি নিশ্চিত তাদের প্রাণবন্ত উপস্থিতি দেশের তরুণদের মন ছুঁয়ে যাবে।  

সিয়াম আহমেদ একজন জনপ্রিয় অভিনেতা যিনি ইতোমধ্যে দেশের তরুণদের কাছে নিজেকে আইডল হিসেবে গড়ে তুলেছেন। ২০২০ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন তিনি। ২০১৭ সাল থেকে ঢালিউডে কাজ করছেন সিয়াম আহমেদ।

সাফা কবির একজন বাংলাদেশি মডেল ও অভিনেত্রী এবং সাবেক আরজে। ২০১৩ সাল থেকে টিভি বিজ্ঞাপন, নাটক ও টেলিফিল্মে কাজ করছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১২৫৯ ঘণ্টা, জুন ০৩, ২০২২ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa