ঢাকা, শুক্রবার, ৩ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

কর্পোরেট কর্নার

নাভানা বাজারে আনছে টয়োটার আভানজা-ভেলোজ-রেইজ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, জুন ২, ২০২২
নাভানা বাজারে আনছে টয়োটার আভানজা-ভেলোজ-রেইজ

ঢাকা: নাভানা লিমিটেড এবার তাদের পরিবারে নিয়ে এলো তিনটি নতুন সংযোজন।

শনিবার (৪ জুন) নাভানা লিমিটেড টয়োটার দুটি ভিন্ন ক্যাটাগরির তিনটি নতুন মডেলের গাড়ি উদ্বোধন করতে যাচ্ছে।

 

যে তিনটি মডেলের গাড়ি এদিন প্রদর্শনীতে থাকবে তা হলো- টয়োটা ভেলোজ, রেইজ এবং থার্ড জেনারেশনের আভানজা। আভানজা মডেলটি ইতোমধ্যেই সাফল্যের সঙ্গে বাজারে ১৫ বছর অতিবাহিত করছে। আভানজা একটি কম্প্যাক্ট এমপিভি (মাল্টি পারপাস ভেহিক্যাল)। থার্ড জেনারেশনের এই আভানজা একটি ১.৫ লিটারের এমপিভি যা সাত সিটের ফ্যামিলি কার হিসেবে পৃথিবীজুড়ে সমাদৃত।  

টয়োটার নতুন এমপিভি হিসেবে বিবেচিত ভেলোজ- এ রয়েছে নান্দনিক ও আধুনিক আউটলুক এবং আকর্ষণীয় ফিচার ও পারফরম্যান্স- এর সমন্বয়। এতে থাকছে সিভিটি ইঞ্জিন এবং সাত সিটের ফ্যামিলি কার হিসেবে পরিচিত এই গাড়িটি গ্রাহকদের কাছে পৌঁছে দেবার জন্য বাজারে আনছে নাভানা লিমিটেড। টয়োটা রেইজকে বিবেচনা করা হচ্ছে একটি আরবান এসইউভি হিসেবে। এতে রয়েছে ১.০ লিটারের টার্বো ইঞ্জিন যার সঙ্গে রয়েছে ১৭ ইঞ্চি অ্যালয় হুইল, সাত ইঞ্চি টিএফটি স্পিডোমিটার, সাত ইঞ্চি মাল্টি ইনফরমেশন ডিসপ্লে, ওয়্যারলেস ডোর লক, স্মার্ট অ্যান্ট্রি ও আরও অনেক আকর্ষণীয় ফিচার। এই এসইউভিটির ইন্টেরিয়র এবং  গাড়ির ড্যাশবোর্ডের লেআউটটি অন্যান্য গাড়ির চেয়ে সুন্দর ও নান্দনিক।

রুদ্ধশ্বাসে আমরা অপেক্ষা করছি ৪ জুন পর্যন্ত, কারণ এদিনেই পর্দা উঠতে চলেছে একই মঞ্চে দারুণ এই তিনটি গাড়ির, যা টয়োটা এনে দিচ্ছে নাভানা লিমিটেডের মাধ্যমে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, জুন ০২, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa