ঢাকা, বুধবার, ১৫ আষাঢ় ১৪২৯, ২৯ জুন ২০২২, ২৯ জিলকদ ১৪৪৩

কর্পোরেট কর্নার

জাঁকালো অনুষ্ঠানে উদ্বোধন হলো ইয়ামাহার দুই বাইক

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, মে ২৩, ২০২২
জাঁকালো অনুষ্ঠানে উদ্বোধন হলো ইয়ামাহার দুই বাইক

ঢাকা: প্রতি বছর ইয়ামাহা গ্রাহকদের জন্য আধুনিক প্রযুক্তির মোটরসাইকেল বাজারে নিয়ে আসে। এরই ধারাবাহিকতায় উদ্বোধন করা হলো ইয়ামাহার প্রিমিয়াম স্পোর্টস সেগমেন্টের মোটরসাইকেল আর১৫ ভিফোর এবং রেট্রো সেগমেন্টের এফজেড এক্স বাইক।

রোববার (২১ মে) ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসি'বি) জাঁকালো অনুষ্ঠানের মাধ্যমে অত্যাধুনিক বাইকের উদ্বোধন করে এসিআই মটরস।

নতুন স্পোর্টস লুকের সঙ্গে আর১৫ ভিফোর এ রয়েছে অত্যাধুনিক সব ফিচারস যার মধ্যে, কুইক শিফটার, ট্রেকশন কন্ট্রোল সিস্টেম, ইউএসডি সাসপেনশন গ্রাহকদের নজর কাড়বে। অন্য দিকে নতুন রেট্রো লুক নিয়ে গ্রাহকদের পছন্দের তালিকায় শীর্ষে থাকবে এফজেড এক্স যাতে রয়েছে এলইডি হেডলাইট ও টেইল লাইট, সাইড স্ট্যান্ড এর সঙ্গে ইঞ্জিন কাট-অফ সুইচ, এলসিডি মিটারসহ আধুনিক সব ফিচারস।

এছাড়াও দুইটি মডেলেই থাকছে ইয়ামাহার নতুন সংযোজন ইয়ামাহা ওয়াই কানেক্ট অ্যাপ ব্যবহারের সুবিধা, যেটি একটি ব্লু টুথ কানেক্টিভিটি অ্যাপস।

উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতিয়েছেন দেশের অন্যতম সেরা রকস্টার ও ব্যান্ডদল নগর বাউলের জেমস এবং জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়ামাহা মটর ইন্ডিয়া গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান মি. ইসিন চিহানা। আরও উপস্থিত ছিলেন ইয়ামাহা মটর ইন্ডিয়া সেলস প্রাঃলিঃ এর ডিরেক্টর মি. হিদেফুমি কাওআই, এসিআই মটরস এর ব্যবস্থাপনা পরিচালক ড. ফা হ আনসারী, নির্বাহী পরিচালক সব্রত রঞ্জন দাসসহ এসিআই মটরস এর অন্যান্য কর্মকর্তারা।

বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার এসিআই মটরস। স্বনামধন্য কোম্পানি এসিআই লিমিটেডের একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মটরস্ যাত্রা শুরু করে।  

বর্তমানে সারা দেশে ইয়ামাহার ৯৩টিরও বেশি ৩এস (সেলস, সার্ভিস, স্পেয়ার পার্টস) ডিলার পয়েন্ট রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, মে ২৩, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa