ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

কর্পোরেট কর্নার

ইসলামী ব্যাংক-জেপি মরগান চেজ ব্যাংকের সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, মে ১৮, ২০২২
ইসলামী ব্যাংক-জেপি মরগান চেজ ব্যাংকের সভা

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এবং জেপি মরগান চেজ ব্যাংকের মধ্যে দ্বিপাক্ষিক ব্যবসায়িক বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হয়।

 

ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা, জেপি মরগান চেজ ব্যাংকের ভাইস চেয়ারম্যান ও বাহরাইনের সিনিয়র কান্ট্রি অফিসার আলী মুসা এবং জেপি মরগান চেজ ব্যাংকের এশিয়া প্যাসিফিক অঞ্চলের ম্যানেজিং ডিরেক্টর ও আর্থিক প্রতিষ্ঠান গ্রুপের প্রধান ক্রিস্টিন জাং ট্যানের সঙ্গে মতবিনিময় করেন।  

ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকী, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মিফতাহ উদ্দিন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ হাবিবুর রহমান এবং জেপি মরগান চেজ ব্যাংকের এক্সিকিউটিভ ডাইরেক্টর ও ফাইনান্সিয়াল ইনস্টিটিউশনস বাংলাদেশের প্রধান সাজ্জাদ আনাম সভায় উপস্থিত ছিলেন।

পারস্পরিক ব্যবসায়িক স্বার্থের জন্য উভয়পক্ষই ব্লকচেইন, পেমেন্ট উদ্ভাবন, ইএসজি এবং ট্রেড ফাইন্যান্স সম্ভাবনার ক্ষেত্রে একসঙ্গে কাজ করতে সম্মত হয়েছে।  

এ উপলক্ষে ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা জেপি মরগান চেজ ব্যাংকের ভাইস চেয়ারম্যান ও বাহরাইনের সিনিয়র কান্ট্রি অফিসার আলী মুসার হাতে ক্রেস্ট দেন।  

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, মে ১৮, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa