ঢাকা, শনিবার, ১১ আষাঢ় ১৪২৯, ২৫ জুন ২০২২, ২৫ জিলকদ ১৪৪৩

কর্পোরেট কর্নার

শুরু হলো শামুক আড্ডা সিজন-১

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, মে ১৭, ২০২২
শুরু হলো শামুক আড্ডা সিজন-১

ঢাকা: সামাজিক যোগাযোগমাধ্যম ভিত্তিক ডিজিটাল প্ল্যাটফর্ম ‘শামুক’ এ শুরু হয়েছে বিশেষ এক টক-শো।  

ই-কমার্স ব্যবসায়ীদের সংগঠন ই-ক্যাবের প্রেসিডেন্ট ও অভিনেত্রী শমী কায়সারের বিশেষ সাক্ষাৎকারের মধ্য দিয়ে শুরু হয় শামুক আড্ডা সিজন-১ নামের এই আয়োজন।



এই আয়োজনের মিডিয়া পার্টনার বাংলানিউজটোয়েন্টিফোর ডট কম। মঙ্গলবার (১৭ মে) শামুক এর ফেসবুক (www.facebook.com/shamuk2022) ও ইউটিউবে এবারের আসরের প্রথম পর্বটি প্রকাশিত হয়।  

এতে শমী কায়সার তার ব্যক্তিগত ও পেশাগত জীবনের পাশাপাশি কথা বলেছেন তার অভিনয় ছাড়ার কারণ এবং আসন্ন ই-ক্যাব নির্বাচন নিয়ে।  
এছাড়াও বিভিন্ন দর্শকদের করা প্রশ্ন ও মন্তব্যেরও জবাব দেন তিনি।  

আয়োজনের সার্বিক বিষয় নিয়ে শামুকের সহ প্রতিষ্ঠাতা ও বাংলানিউজের সাবেক স্টাফ করেসপন্ডেন্ট শাওন সোলায়মান বলেন, আমাদের সমাজের বিভিন্ন পেশাজীবী এবং বিশিষ্ট ব্যক্তিদের সাক্ষাৎকার নেওয়ার পরিকল্পনা থেকে শামুক আড্ডার যাত্রা শুরু। তবে আমরা এটাকে একটা আড্ডার মতো করে নিতে চাই এবং এই আয়োজনের সঙ্গে সাধারণ মানুষদের সম্পৃক্ত করতে চাই। অনেক সময়েই সাধারণ নাগরিকদের অনেক প্রশ্ন বা মন্তব্য থাকে এমন ব্যক্তির কাছে। আমরা তাদের পক্ষ থেকে সেগুলো অতিথিদের সামনে উপস্থাপন করতে চাই। এমন একটি আয়োজনে বাংলানিউজকে পাশে পেয়ে আমরা সত্যিই কৃতজ্ঞ।

শামুকের আগামী পর্বগুলো নিয়ে জানা যায় যে, শমী কায়সার ছাড়াও স্ট্যান্ড-আপ কমেডিয়ান ও কর্পোরেট ব্যক্তিত্ব নাভিদ মাহবুবের সাক্ষাৎকার রেকর্ড করা হয়েছে। আগামী কয়েকদিনের মধ্যে রেকর্ড করা হবে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস নগদের চিফ পাবলিক অ্যাফেয়ার্স অফিসার সোলায়মান সুখন এর পর্ব।

 শামুকের প্রতিটি পর্বে প্রশ্ন করে পুরস্কার জিতে নিতে পারবেন দর্শকরা। প্রতিটি পর্বের সেরা একজন প্রশ্নকর্তাকে আয়োজনের গিফট পার্টনার সেন্টমার্টিন পরিবহনের পক্ষ থেকে ঢাকা-কক্সবাজার রুটের এসি বাসের একটি টিকিট দেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, মে ১৭, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa