ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

কর্পোরেট কর্নার

ফুডপ্যান্ডার ভিন্নধর্মী ব্র্যান্ড অ্যাম্বাসেডর ‘পাউ-পাউ’ বাংলাদেশে!

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৭ ঘণ্টা, মে ১৭, ২০২২
ফুডপ্যান্ডার ভিন্নধর্মী ব্র্যান্ড অ্যাম্বাসেডর ‘পাউ-পাউ’ বাংলাদেশে!

ঢাকা: দেশের গ্রাহকদের প্রাণবন্ত ও দুর্দান্ত অভিজ্ঞতা দিতে এবং তাদের সঙ্গে আরও ঘনিষ্ঠভাবে যুক্ত থাকতে ব্র্যান্ডের নতুন প্রতিনিধি হিসেবে ‘পাউ-পাউ’কে উন্মোচন করেছে ফুডপ্যান্ডা।

বাংলাদেশের গ্রাহকদের জন্য ব্র্যান্ডের নতুন প্রতিনিধি হিসেবে ‘পাউ-পাউ’নামের প্যান্ডা নিয়ে এসেছে জনপ্রিয় অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা।

ভিন্নধর্মী এ ব্র্যান্ড অ্যাম্বাসেডর ‘পাউ-পাউ’ উচ্ছ্বাস ও প্রাণ প্রাচুর্যে ভরপুর এক প্যান্ডা।  

রোববার (১৫ মে) থেকে ‘পাউ-পাউ’ সারাদেশে আনন্দ আর ভালোবাসা ছড়িয়ে দেওয়ার মাধ্যমে গ্রাহকদের স্বাধীনভাবে জীবনযাপনে উৎসাহিত করবে।  

নতুন প্রতিনিধি হিসেবে প্রাণবন্ত চরিত্রের ভীষণ আদুরে এই ব্র্যান্ড অ্যাম্বাসেডর গ্রাহকদের প্রতি ফুডপ্যান্ডার উদ্দীপনা ও আবেগপূর্ণ তৎপরতাকে তুলে ধরবে। স্বনির্ভরতা, পরিবেশের প্রতি যত্নশীল হওয়া এবং উচ্ছ্বাস নিয়ে বেঁচে থাকার মতো বিষয়গুলোকে সামনে এনে ফুডপ্যান্ডার ব্র্যান্ড ইমেজ নির্মাণে নতুন দিক উন্মোচনেও সহায়তা করবে ‘পাউ-পাউ’।

পাউ-পাউ এর মাধ্যমে ফুডপ্যান্ডা অ্যাপ গ্রাহকদের আরও উন্নত অভিজ্ঞতা দেবে এবং এটি ব্র্যান্ডটিকে গ্রাহকদের সঙ্গে আরও দৃঢ়ভাবে যুক্ত হতে সাহায্য করবে। ইনস্টাগ্রামে পাউ-পাউকে খুঁজে নিতে পারবেন গ্রাহকরা এবং মন খুলে আনন্দের সঙ্গে যোগাযোগের জন্য পাউ-পাউ স্টিকার ব্যবহার করতে পারবেন।  

গোলাপি এই প্যান্ডা মানুষকে স্বাধীনভাবে জীবনযাপনে উৎসাহিত করবে। পাউ-পাউ তিন ‘ই’ প্রচার করবে – এমপাওয়ারমেন্ট বা ক্ষমতায়ন (স্বাধীনভাবে জীবনযাপনের জন্য), এনভায়রনমেন্ট বা পরিবেশ (ফুডপ্যান্ডার সাস্টেইনেবিলিটি চ্যাম্পিয়ন হিসেবে) এবং এনথুজিয়াজম বা উৎসাহ (খাবার এবং আনন্দদায়ক অভিজ্ঞতার জন্য)।

ফুডপ্যান্ডা বাংলাদেশের হেড অব মার্কেটিং মানিষা সাফিয়া তারেক বলেন, ‘পাউ-পাউ অত্যন্ত ভিন্নধর্মী এক প্যান্ডা, যার চারিত্রিক বৈশিষ্ট্য আমাদের ব্র্যান্ডের চেতনাকে ফুটিয়ে তোলে। আমাদের গ্রাহকদের সঙ্গে সম্পর্ক আরও মজবুত করতে আমরা একেবারে নতুন ও মজার এমন একটি ব্যক্তিত্ব আনতে চেয়েছিলাম যা গ্রাহকদের মধ্যে ভালোবাসা, উদ্দীপনা ও উৎসাহ সৃষ্টি করবে।  

পাউ-পাউ এর হাসিখুশি এবং বিচিত্র ব্যক্তিত্ব গ্রাহকদের সঙ্গে ফুডপ্যান্ডার সম্পর্ককে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাবে এবং গ্রাহকরা ফুডপ্যান্ডার সঙ্গে সহজে যুক্ত হতে পারবেন। আমরা ধারাবাহিকভাবে আমাদের সব চ্যানেলে পাউ-পাউকে উন্মোচন করবো এবং এই নতুন বন্ধুর সঙ্গে ফুডপ্যান্ডা প্ল্যাটফর্মে গ্রাহকদের অভিজ্ঞতা আরও আনন্দদায়ক হবে এমনটাই আমাদের প্রত্যাশা।

অ্যাপ এবং ওয়েবসাইট থেকে শুরু করে সব ডিজিটাল ও সামাজিক যোগাযোগ প্ল্যাটফর্ম, বিভিন্ন কার্যক্রম ফুডপ্যান্ডার সব চ্যানেল এবং ইন্টারফেসে ধারাবাহিকভাবে পাউ-পাউকে দেখা যাবে।

ফুডপ্যান্ডার পূর্ববর্তী ব্র্যান্ড রিফ্রেশের অংশ হিসেবে পাউ-পাউকে উন্মোচন করা হয়েছে। ফুড ডেলিভারির পাশাপাশি অন্যান্য ক্ষেত্রেও বিস্তৃতি লাভের ধারাবাহিকতায় ব্র্যান্ড রিফ্রেশের মাধ্যমে ফুডপ্যান্ডা নতুন ভিজ্যুয়াল, উজ্জ্বল রং এবং আরও গ্রাহকবান্ধব ইন্টারফেস নিয়ে নতুন রূপে আবির্ভূত হয়েছে।

বাংলাদেশ সময়: ০১১৬ ঘণ্টা, মে ১৭, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa