ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯, ৩০ জুন ২০২২, ২৯ জিলকদ ১৪৪৩

কর্পোরেট কর্নার

ঢাকার বাইরে সুবিধাবঞ্চিত শিশুদের ইফতার পৌঁছে দেবে রবি

কর্পোরেট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
ঢাকার বাইরে সুবিধাবঞ্চিত শিশুদের ইফতার পৌঁছে দেবে রবি

ঢাকা: পবিত্র রমজান মাসে সবার মাঝে দানশীলতার চেতনা জাগ্রত করতে বিশেষ একটি উদ্যোগ নিয়েছে মোবাইল ফোন অপারেটর রবি। প্রতিষ্ঠানটি প্রত্যন্ত অঞ্চলসহ দেশের বিভিন্ন প্রান্তে ছয় হাজারেরও বেশি সুবিধাবঞ্চিত শিশুদের কাছে ইফতার পৌঁছে দেবে।

উদ্যোগটি মূলত সেই সব সুবিধাবঞ্চিত শিশুদের জন্য যাদের কাছে সাধারণত পৌঁছানো যায় না।

বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহযোগিতায় চট্টগ্রাম, নোয়াখালী, রাজশাহী, রংপুর, খুলনা, কুষ্টিয়া, বরিশাল, কুমিল্লা ও ময়মনসিংহ জেলায় ছয় হাজারের বেশি শিশুর হাতে ইফতার পৌঁছে দেবে রবি।

এছাড়াও সামাজিক দায়িত্ববোধ সম্পন্ন একটি প্রতিষ্ঠান হিসেবে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ইফতারের আনন্দ ছড়িয়ে দিতে রয়েছে ইফতার মাহফিলের আয়োজন।

এই আয়োজনের পৃষ্ঠপোষকতা ছাড়াও রবি তার সকল গ্রাহকদের জন্য মাই রবি অ্যাপে বিদ্যানন্দ ফাউন্ডেশনের মাধ্যমে সুবিধাবঞ্চিত মানুষের জন্য ইফতার ও সেহরি ডোনেশনের সুযোগ করে দিচ্ছে।

পবিত্র রমজান মাসে এমন একটি উদ্যোগ নেওয়ার বিষয়ে রবি’র চিফ কর্পোরেট ও রেগুলেটরি অফিসার শাহেদ আলম বলেন, দেশের শীর্ষস্থানীয় একটি টেলকো ব্র্যান্ড হিসেবে সমাজের সুবিধাবঞ্চিত অংশের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য। বিশেষ করে সাধারণত যারা এসব উদ্যোগগুলোতে অন্তর্ভুক্ত হয় না, তাদের পাশে দাঁড়ানো। আমাদের জন্য বিষয়টি অত্যন্ত সম্মানের ও আনন্দের হবে যদি রবির গ্রাহকেরা তাদের অনুদানের মাধ্যমে এই উদ্যোগের সঙ্গে সম্পৃক্ত হয়।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa