ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

ট্যাপে ১০০ টাকা রিচার্জে ৩০০ টাকার প্রোমো কোড

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
ট্যাপে ১০০ টাকা রিচার্জে ৩০০ টাকার প্রোমো কোড

ঢাকা: রমজান উপলক্ষে গ্রাহকদের ইফতার আরও আনন্দময় করে তুলতে ‘ইফতার অফার’ নামে বিশেষ ক্যাম্পেইন চালু করেছে মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস (এমএফএস) ট্রাস্ট আজিয়াটা পে বা ‘ট্যাপ’।

ক্যাম্পেইনের আওতায় ট্যাপ গ্রাহকরা ১০০ টাকা মোবাইল রিচার্জ করলে ফুডপান্ডার ৩০০ টাকার প্রোমো কোড উপভোগ করতে পারবেন।

ট্যাপের বর্তমান ও নতুন প্রাহকদের জন্য বিশেষ এ অফারটি ২৫ এপ্রিল পর্যন্ত চলবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

ফুডপান্ডার ৩০০ টাকার এ প্রোমো কোডটি পেতে ট্যাপ অ্যাকাউন্ট থেকে অ্যাপ/ইউএসডি এর মাধ্যমে গ্রাহকদের ১০০ টাকা মোবাইল রিচার্জ করতে হবে। বিজয়ী গ্রাহকরা মোবাইল রিচার্জের ৭২ ঘণ্টার মধ্যে এসএমএসের মাধ্যমে প্রোমো কোডটি পেয়ে যাবেন।

লটারির মাধ্যমে প্রতি ঘণ্টায় তিনজন গ্রাহক এ অফারটি পাবেন। একদিনে মোট ৭২ জন ট্যাপ গ্রাহক এ প্রোমোকোড পাবেন। গ্রাহকরা ফুডপান্ডার অ্যাপ ব্যবহার করে খাবার অর্ডার করার সময় কোডটি ব্যবহার করে অফারটি উপভোগ করতে পারবেন। তবে ট্যাপ ইফতার অফারটি সম্পূর্ণ উপভোগ করতে হলে গ্রাহকদের ফুডপান্ডা থেকে ৩০০ টাকার বেশি খাবার অর্ডার করতে হবে।

একজন গ্রাহক দিনে সর্বোচ্চ একবার এবং ক্যাম্পেইন চলাকালে একাধিকবার অফারটির জন্য বিজয়ী হতে পারবেন। ইফতার অফার ক্যাম্পেইনটি শুধু ট্যাপ গ্রাহক অ্যাকাউন্টের জন্য প্রযোজ্য। এজেন্ট ওয়ালেট, এ অফারের আওতাভুক্ত নয়।

ট্যাপ-এর সিইও দেওয়ান নাজমুল হাসান বলেন, এমএফএসের সুবিধা আমরা সকল পর্যায়ে নিয়ে যেতে চাই। এর মাধ্যমে সব পর্যায়ের মানুষের জীবনযাত্রা সহজ করা সম্ভব। এছাড়া নতুন গ্রাহকদের উদ্বুদ্ধ করেত আমরা বিভিন্ন বিষয় নিয়ে কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় এ রমজানে আমাদের গ্রাহকদের জন্য বিশেষ এ অফার চালু করেছি।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
এমআইএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।