ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

রাজধানীতে চালু হলো মিনিস্টারের নতুন শো-রুম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৮ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২২
রাজধানীতে চালু হলো মিনিস্টারের নতুন শো-রুম

ঢাকা: রাজধানীর খিলক্ষেত এলাকায় চালু হয়েছে মিনিস্টার গ্রুপের নতুন শো-রুম।  

সম্প্রতি শো-রুমটি উদ্বোধন করেন খিলক্ষেত ব্যবসায়ী ঐক্য পরিষদের সভাপতি আলহাজ মো. শামসুল হক।

শো-রুম উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডভান্স হোম ডেকোর মো. আব্দুল হাই সাহেব, মিনিস্টার গ্রুপের সহকারী পরিচালক মো. সজিবুল ইসলাম (সেলস অ্যান্ড মার্কেটিং, ঢাকা ডিভিশন)।  

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় ব্যবসায়ী নেতারা।

নতুন এই শো-রুম উদ্বোধনের ফলে রাজধানীবাসী খুব সহজে মিনিস্টার’র সব ইলেক্ট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স এবং হিউম্যান কেয়ার পণ্য খুব সহজে সাশ্রয়ী মূল্যে ক্রয় করতে পারবে। তাছাড়া এই শো-রুমে পাওয়া যাবে আকর্ষণীয় অফারে আকর্ষণীয় সব মিনিস্টারের পণ্য।  

একইসঙ্গে উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে মিনিস্টারের নতুন শো-রুমে চলছে বিশেষ অফার ও ডিসকাউন্ট।

শো-রুম উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খিলক্ষেত ব্যবসায়ী ঐক্য পরিষদের সভাপতি আলহাজ মো. শামসুল হক বলেন, ‌‘রাজধনীতে আরেকটি মিনিস্টারের নতুন শো-রুম হওয়া খিলক্ষেত এলাকার মানুষ খুব সহজেই মিনিস্টারের সব পণ্য ক্রয় করতে পারবে। তাছাড়া নতুন শো-রুম উদ্বোধন হওয়া উপলক্ষে মিনিস্টারের ফ্রিজ, এলইডি টিভি, এয়ার কন্ডিশনার, রাইস কুকার, ব্লেন্ডার, আয়রন, ইলেকট্রিক কেটলি, হিউম্যান কেয়ার প্রোডাক্টস পণ্যে রাখা হয়েছে বিশেষ অফার। আশা করি, মিনিস্টারের এই নতুন শো-রুমটি রাজধানীবাসিকে পণ্য ক্রয়ে অনেকটায় সহজলভ্য করে তুলবে। ’

বাংলাদেশ সময়: ০৭১৭ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।