ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

বাহারি ইফতার আয়োজন নিয়ে ফুডপ্যান্ডায় ‘ইফতারওয়ালা’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২২
বাহারি ইফতার আয়োজন নিয়ে ফুডপ্যান্ডায় ‘ইফতারওয়ালা’

ঢাকা: পবিত্র রমজান মাসে গ্রাহকদের নানা স্বাদের ইফতারি আইটেমের চাহিদা পূরণে আবারও ‘ইফতারওয়ালা’ ক্যাম্পেইন চালু করেছে জনপ্রিয় ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা।  

রমজানজুড়ে এ আয়োজনে নানা ভাউচারও পাচ্ছেন গ্রাহকরা।

  

ইফতারে গ্রাহকদের পরিপূর্ণ তৃপ্তি দিতে দ্বিতীয়বারের মতো ‘ইফতারওয়ালা’ আয়োজনে রাজধানীর উত্তরা, বসুন্ধরা, বনানী, গুলশান ও মোহাম্মদপুর এরিয়ায় দেশি-বিদেশি বাহারি সব ইফতার আইটেম পাওয়া যাচ্ছে। ধানমন্ডি, বেইলি রোড ও মিরপুর এরিয়ার গ্রাহকরা খুব শিগগিরই আয়োজনটি উপভোগ করতে পারবেন।

ইফতারে বিভিন্নজনের পছন্দ থাকে বিভিন্ন রকম। সব মানুষের রুচিকে প্রাধান্য দিয়ে ইফতারওয়ালাতে রয়েছে নানান স্বাদের ইফতার আইটেম ও প্ল্যাটার। লাহোরি হালিম, জাফরানি শাহি রেশমি জিলাপি, দই বড়া, রেশমি চিকেন টিক্কা, বিফ শেক কাবাব, আফগানি চিকেন কাবাব, ডিম চপ, পরোটা মিলছে ইফতারওয়ালার এ আয়োজনে।  
   
এছাড়া গ্রাহকদের জন্য রমজানজুড়েই ইফতারওয়ালার এ আয়োজনে থাকবে আকর্ষণীয় সব ভাউচার। ফুডপ্যান্ডা অ্যাপসে ‘ইফতারওয়ালা’ অপশন থেকে রাজধানীর নির্দিষ্ট এলাকার গ্রাহকরা দারুণ স্বাদের ইফতার আইটেমগুলো অর্ডার করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২২
এএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।