ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

চট্টগ্রাম হালিশহরে স্বপ্ন’র আউটলেট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২২
চট্টগ্রাম হালিশহরে স্বপ্ন’র আউটলেট

ঢাকা: দেশের অন্যতম রিটেইল চেইন শপ স্বপ্ন’র নতুন আউটলেট এখন চট্টগ্রাম হালিশহরের চূনা ফ্যাক্টরি মোড়ে (গাউছিয়া মাজারের পাশে)।

মঙ্গলবার (৫ এপ্রিল) সকাল ১০টায় এ আউটলেটের উদ্বোধন করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন অধ্যাপক ইসমাইল কাউন্সিলর, ১১ নম্বর ওয়ার্ড দক্ষিণ কাট্টলি, চট্টগ্রাম, মো.  দেলোয়ার হোসেন খোকা, যুগ্ন আহ্বায়ক, আওয়ামী যুবলীগ, চট্টগ্রাম মহানগর, হুরে আরা বিউটি সংরক্ষিত মহিলা কাউন্সিলর, ১১,২৫, ২৬ নম্বর ওয়ার্ড, এরশাদুল আমিন চৌধুরী, মহানগর আওয়ামীলীগ নেতা ও সাবেক জিএস, এম ই এস কলেজ, স্বপ্নের রিজিওনাল হেড অব অপারেশন মি. আবদুল্লাহ আল মাহবুব ও চট্টগ্রামের রিজিওনাল ম্যানেজার মি. সাইফুর রব তারেক।  

‘স্বপ্ন’র রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল বলেন, আমরা আশা করছি, স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে এখানকার মানুষ স্বপ্নতে নিয়মিত বাজার করবেন। স্থানীয়দের চাহিদার কথা মাথায় রেখে পণ্য রাখা হয়েছে এ আউটলেটে।  

নতুন এ আউটলেটের ঠিকানা: এমিটি কাভিয়্যু ইসলাম টাওয়ার, ১৭০৫/ বি, ব্লক -জে,  চূনা ফ্যাক্টরি মোড় (গাউছিয়া মাজারের পাশে), হালিশহর, চট্টগ্রাম।

আউটলেটের উদ্বোধন উপলক্ষে গ্রাহকদের জন্য থাকছে মাসব্যাপী আকর্ষণীয় অফার। থাকছে হোম ডেলিভারি সেবা। হোম ডেলিভারির জন্য যোগাযোগের নাম্বার ০১৪০১-১৮৮১৫

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।