ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বঙ্গবন্ধু চার জাতি ফিজিক্যালি চ্যালেঞ্জড টুর্নামেন্টে অতিথি ছিলেন মিনিস্টার গ্রুপ চেয়ারম্যান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
বঙ্গবন্ধু চার জাতি ফিজিক্যালি চ্যালেঞ্জড টুর্নামেন্টে অতিথি ছিলেন মিনিস্টার গ্রুপ চেয়ারম্যান

ভারতকে বিশাল ব্যবধানে হারিয়ে বঙ্গবন্ধু চার জাতি ফিজিক্যালি চ্যালেঞ্জড টি-টোয়েন্টির শিরোপা জিতেছে বাংলাদেশ।

বৃহস্পতিবার কক্সবাজারের শেখ কামাল স্টেডিয়ামে ফাইনালে ভারতকে ৯ উইকেটে হারিয়েছে স্বাগতিকরা।

টুর্নামেন্টের এ ফাইনালে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ।  

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে, বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন ফর দি ফিজিক্যালি চ্যালেঞ্জড (বিসিএপিসি) এর সহযোগিতায় ও ন্যাশনাল প্যারালিম্পিক কমিটি অব বাংলাদেশ (এনপিসি বাংলাদেশ) এ আয়োজন করে।  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুর্নামেন্টের সমাপণী অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রীর পক্ষে টুর্নামেন্টের পুরস্কার তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের সম্মানিত চেয়ারম্যান ও এফবিসিসিআই-এর ভাইস প্রেসিডেন্ট এম এ রাজ্জাক খান রাজ।  

এছাড়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, ন্যাশনাল প্যারালিম্পিক কমিটি অব বাংলাদেশের মহাসচিব ইঞ্জিনিয়ার মাকসুদুর রহমান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তি।  

উল্লেখ্য, বঙ্গবন্ধু চার জাতি ফিজিক্যালি চ্যালেঞ্জড আন্তর্জাতিক ক্রিকেট টুর্নামেন্ট-২০২২ এর স্পন্সর ছিলো মিনিস্টার গ্রুপ ।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।