ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বেসিসের স্থায়ী কমিটির কো-চেয়ারম্যান আজিজুল হক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
বেসিসের স্থায়ী কমিটির কো-চেয়ারম্যান আজিজুল হক মো. আজিজুল হক

ঢাকা: মো. আজিজুল হক বেসিসের স্থায়ী কমিটির (বিপিও) কো-চেয়ারম্যান হিসেবে মনোনীত হয়েছেন।  

আজিজুল হক বর্তমানে নিউইয়র্কভিত্তিক ওয়েস্টার্ন কেয়ার পিসি-এর বাংলাদেশস্থ অফিসে চিফ অপারেটিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন।

ইতোপূর্বে তিনি ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের ‘২০০০ অন্টারপ্রেনিউয়ার’ তৈরি প্রকল্পের গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন এবং দেশব্যাপী বিশ্ববিদ্যালয়গুলোর শিক্ষার্থীদের অন্টারপ্রেনিউর হিসেবে নিজেকে তৈরি হতে উৎসাহিত করতে ব্যাপক ভুমিকা পালন করেন। তিনি ডেফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং ও ব্র্যান্ড ডেভেলপমেন্ট সেকশনের ইনিশিয়েটর এবং ডেফোডিল গ্রুপের ব্র্যান্ডিং তার তত্ত্বাবধানে বিকশিত হয়েছে। লস এঞ্জেলসভিত্তিক বাংলাদেশের প্রথম ডেবিড কার্ড কোম্পানি আমেরিকান রেডিক্যাশ (বাংলাদেশ) লিমিটেডের মাধ্যমে কর্মজীবন শুরু করা আজিজুল হক ’ওয়ান স্টুডেন্ড ওয়ান ল্যাপটপ, অন্টারপ্রেনিউরশিপ অ্যান্ড ইনোভেশন এক্সপো প্রজেক্টসহ দেশের বেশ কিছু আলোচিত প্রজেক্টের অন্যতম সহযোগী স্ট্রেটেজিক প্লানার। জেনেভাভিত্তিক চাইল্ড অ্যান্ড ফাইন্যান্স ইন্টারন্যাশনাল, বাংলাদেশ ব্যাংক, ঢাকা স্টক এক্সচেঞ্জ ও এন্টারপ্রাইজ কম্পিটিভিবনেস ইনস্টিটিউটের সহযোগিতায় তিনিই বাংলাদেশে সর্বপ্রথম দেশব্যাপী গ্লোবাল মানি উইক  উদযাপনের সূচনা করেন।

আজিজুল হক বেসিসের নব নির্বাচিত প্রেসিডেন্ট রাসেল টি আহমেদসহ বর্তমান নের্তৃত্বকে ধন্যবাদ জানিয়ে বলেন, বাংলাদেশের আইসিটি ইন্ডাস্ট্রিজকে এগিয়ে নিতে বর্তমান বেসিস নেতাদের যে সুদূর প্রসারী পরিকল্পনা তা বাস্তবায়নে নিজের অবস্থান থেকে তিনি সর্বোচ্চ সহযোগিতা করবেন।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad