ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

স্বাধীনতা দিবসে ইয়ামাহা মিউজিকের ভিন্নধর্মী আয়োজন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
স্বাধীনতা দিবসে ইয়ামাহা মিউজিকের ভিন্নধর্মী আয়োজন

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ভিন্নধর্মী অনুষ্ঠান আয়োজন করেছে ইয়ামাহা মিউজিক। এদিন ইয়ামাহার ফেসবুক পেজ থেকে দেশের খ্যাতনামা মিউজিশিয়ানদের সমন্বয়ে একটি অনিন্দ্য সুন্দর ইনস্ট্রুমেন্টাল উপহার দেওয়া হয়, যা একরাতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

মঙ্গলবার (২৯ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ইয়ামাহা মিউজিক বাংলাদেশের সঙ্গীত চর্চায় এক নতুন মাত্রা যোগ করেছে। সম্প্রতি তারা তেজগাঁও এ স্থাপন করেছে ফ্ল্যাগশিপ সেন্টার যা দক্ষিণ এশিয়ায় অন্যতম ফ্ল্যাগশিপ সেন্টার হিসেবে সুপরিচিতি পেয়েছে।

গীতিকার গৌরীপ্রসন্ন মজুমদার এর ‘মাগো ভাবনা কেন’ গানটির সুর-সঙ্গীতে পারফর্ম করেন বখতিয়ার হোসেন, শিশির আহমেদ, ইসমামুল ফরহাদ, এ.কে. রাহুল এবং এ.কে. রাতুল।

এ প্রসঙ্গে জানতে চাইলে এসিআই মটরস্ এর ইয়ামাহা মিউজিকের একজন সদস্য বলেন, আমরা সবসময় চাই কিভাবে দেশের সঙ্গীত জগৎকে এগিয়ে নিয়ে যাওয়া যায় এবং সঙ্গীতশিল্পীদের প্রমোট করা যায়। সে উদ্দেশ্য পূরণে ইয়ামাহা মিউজক বাংলাদেশ এবং এসিআই মটরস কাজ করে যাচ্ছে।

খোঁজ নিয়ে জানা যায়, ইয়ামাহা মিউজিক খুব শীঘ্রই আরও বেশ কিছু চমক নিয়ে আসছে। করোনা চলাকালীন সময়ে তাদের একটি প্লাটফর্ম-অনলাইন স্কুলের কার্যক্রমের মাধ্যমে উপকৃত হয়েছে অসংখ্য সঙ্গীত পিপাসু ছাত্র-ছাত্রী এবং অভিজ্ঞ শিক্ষক মন্ডলী। এর বাইরে তাদের অনলাইন এবং অফলাইন কার্যক্রম দৃষ্টি কেঁড়েছে সুধীজনদের।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।