ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

তাসমিয়া কসমেটিকসের বার্ষিক পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
তাসমিয়া কসমেটিকসের বার্ষিক পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত

আইএসও স্বীকৃতিপ্রাপ্ত কসমেটিকস প্রসাধনী প্রস্তুতকারক ও পরিবেশক প্রতিষ্ঠান তাসমিয়া কসমেটিকস অ্যান্ড টয়লেট্রিজ লিমিটেডের পরিবেশকদের নিয়ে ঈদুল ফিতরের প্রস্তুতি বিষয়ক কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।  

বুধবার (২৩ মার্চ) রাজধানীর একটি হোটেলে দিনব্যাপী নানা কর্মসূচির মাধ্যমে এই কনফারেন্স অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে তাসমিয়া কসমেটিকস অ্যান্ড টয়লেট্রিজ লিমিটেডের চেয়ারম্যান ফাহমিদা আহমেদ, ব্যবস্থাপনা পরিচালক তাওহীদ আহমেদ, সিনিয়র সেলস অ্যান্ড মার্কেটিং ম্যানেজার মো: ওবায়দুর রহমান মোল্লাসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও শুভ্যানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠনটি উপস্থাপনা করেন মার্কেটিং-কো-অর্ডিনেটর হাম্মাদ আমীন।  

কনফারেন্সে সারা দেশ থেকে আসা দুই শতাধিক পরিবেশকের সঙ্গে আসছে ঈদুল ফিতরের সেলস বিষয়ে মতবিনিময় ও তাদের পরামর্শ গ্রহণ করা হয়। এসময় পরিবেশকদের বিক্রয় লক্ষ্যমাত্রা নির্ধারণ করে দেয়া হয় ও লক্ষপূরণে পুরস্কারের ঘোষণা করা হয়।

পরিবেশকদের উদ্দেশ্যে তাসমিয়া কসমেটিকস অ্যান্ড টয়লেট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তাওহীদ আহমেদ বলেন, ‘তাসমিয়া আপনাদের কোম্পানি। তাই এই কোম্পানির উন্নয়ন ও অগ্রযাত্রায় সবসময় আপনাদের পাশে চাই। একই সঙ্গে আমি ঘোষণা করছি, কোম্পানি পরিচালনার ক্ষেত্রে আপনাদের সবার অবদান যথাযথ মূল্যায়ন করা হবে। ’ 

উল্লেখ্য, তাসমিয়া কসমেটিকস অ্যান্ড টয়লেট্রিজ লিমিটেডে তাদের পথ চলায় এ বছর ১ যুগ পূর্ণ করলো। তাসমিয়ার স্মার্ট একটিভ গোল্ড মেহেদি, স্মার্ট একটিভ ব্লাক মেহেদি, স্মার্ট কোন মেহেদী, কিচেন ডিস ওয়াশিং বার, স্মার্ট লাক্সারি পাউডারসহ নানা ধরনের পণ্য রয়েছে। বিভিন্ন শপিং সেন্টার, মেগাসপ ও সারাদেশের দোকানে তাসমিয়ার পণ্য পাওয়া যায়।  

বাঙলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।