ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ, পাওয়ার্ড বাই ওয়ালটন

কর্পোরেট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ, পাওয়ার্ড বাই ওয়ালটন

ঢাকা: বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে এবার থাকছে এম এম ইস্পাহানি ও পাওয়ার্ড বাই হিসেবে থাকছে ওয়ালটন। এ সিরিজে থাকবে তিনটি ওয়ান ডে ম্যাচ ও দুটি টি-টোয়েন্টি ম্যাচ।

আগামী ২৩, ২৫, ২৮ ফেব্রুয়ারি চট্টগ্রামে অনুষ্ঠিত দিবা-রাত্রির ওয়ানডে ম্যাচ হবে জহুর আহমেদ স্টেডিয়ামে এবং ৩ ও ৫ মার্চ টি-টোয়েন্টি ম্যাচ আয়োজিত হবে শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, মিরপুরে। খেলাগুলো সরাসরি সম্প্রচার করবে টি-স্পোর্টস ও গাজী টিভি।

দেশের অন্যতম বৃহৎ ব্যবসা প্রতিষ্ঠান এম এম ইস্পাহানি লিমিটেড চা ব্যবসায়ের জন্য বেশি পরিচিত হলেও এম এম ইস্পাহানি লিমিটেড আরও নানান ব্যবসায় সফলতা অর্জন করেছে। এম এম ইস্পাহানি লিমিটেড উচ্চ মানসম্পন্ন পণ্য ও সেবা প্রদানে দেশে অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। তেমনি দেশের অর্থনৈতিক উন্নয়নে বাড়িয়ে দিয়েছে সহযোগিতার হাত। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে থাকছে এম এম ইস্পাহানি লিমিটেড। পাশাপাশি পাওয়ার্ড বাই হিসেবে থাকছে দেশসেরা শিল্পপ্রতিষ্ঠান ওয়ালটন, যারা সুদীর্ঘ দিন ধরে বাংলাদেশ ক্রিকেটের বিভিন্ন ঘরোয়া ও আন্তর্জাতিক টুর্নামেন্টে পৃষ্ঠপোষক হিসেবে যেমন দেশের ক্রিকেটকে নিয়ে যাচ্ছে উন্নতির শিখরে, তেমনি মানসম্পন্ন পণ্য উৎপাদন করে বিদেশের বাজারেও উজ্জ্বল করছে বাংলাদেশের নাম।

রোববার (২০ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় মিরপুরের শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের মিডিয়া সেন্টারে আয়োজন করা হয় সংবাদ সম্মেলন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন তানভীর আহমেদ (টিটু), ডিরেক্টর (বিসিবি) ও মিডিয়া কমিটির চেয়ারম্যান, বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং ইস্পাহানির পক্ষে উপস্থিত ছিলেন ওমর হান্নান, জেনারেল ম্যানেজার, মাকেটিং ও শাহ মোহাম্মদ দিদারুল হাসান ডেপুটি জেনারেল ম্যানেজার, মাকেটিং।

উপস্থিত ছিলেন মোহাম্মদ ফিরোজ আলম এক্সিকিউটিভ ডিরেক্টর এবং সিএমও, ওয়ালটন টাইটেল এবং গ্রাউন্ড ব্র্যান্ডিং রাইটস হোল্ডার ইমপ্রেস-মাত্রা কনসোর্টিয়ামের পক্ষ থেকে খন্দকার আলমগীর।

সংবাদ সম্মেলনে দুই পৃষ্ঠপোষক সংস্থার পক্ষ থেকে বলা হয়, করোনার দুঃসময়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পাশে থাকতে পেরে তারা গর্বিত। এই বিশাল আয়োজন ছাড়াও ভবিষ্যতে আয়োজিত বাংলাদেশ ক্রিকেট দলের অন্যান্য সিরিজেও তারা পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।