ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

দেশে পর্তুগালের ফার্নিচার নিয়ে এলো পেন্টহাউস লিভিংস

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
দেশে পর্তুগালের ফার্নিচার নিয়ে এলো পেন্টহাউস লিভিংস

ঢাকা: দেশের সব থেকে লাক্সারিয়াস ফার্নিচার ও হোম ডেকোর রিটেইল পেন্টহাউস লিভিংস বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বাংলাদেশে নিয়ে এসেছে পর্তুগালের ফার্নিচার ব্র্যান্ড বোকা ডো লোবো।

বোকা ডো লোবো ব্র্যান্ডটি মূলত তাদের অসাধারণ সব ডিজাইনের আসবাবপত্র তৈরি করতে প্রাচীন সূক্ষ্ম কারুশিল্পের কৌশল ব্যবহার করার জন্য পরিচিত।

তাদের প্রতিটি আসবাবপত্রে প্রাচীন ও সূক্ষ্ম কারুকাজের প্যাটার্ন লক্ষণীয়। পর্তুগালের প্রতিভাবান কারিগররা তাদের শৈল্পিক গুণ ও অত্যাধুনিক প্রযুক্তিগত পদ্ধতির সঙ্গে ঐতিহ্যবাহী এসব কারুকাজের ধারা ধরে রেখে প্রতিটি অসাধারণ আসবাবপত্র, গৃহসজ্জার সামগ্রীগুলো শিল্পের মতো করে তৈরি করে।

পেন্টহাউস লিভিংস একটি মনোমুগ্ধকর ইভেন্টে ব্র্যান্ডটির আনুষ্ঠানিক সূচনা করে। আমাদের দেশের ডিজাইন প্রেমীরা সব সময়ই ঐতিহ্যবাহী কারুকাজের কদর করে। শৈল্পিক সৌন্দর্য ও অসাধারণ কারিগরি দক্ষতা সর্বদা তাদের অনুপ্রাণিত করে। এ অনুপ্রেরণায় আমাদের বিলাসপ্রিয় গ্রাহকদের জন্য পর্তুগালের এ বিখ্যাত বোকা ডো লোবো ব্র্যান্ডকে বাংলাদেশে আনার সিদ্ধান্ত নেয় পেন্টহাউস লিভিংস।

পেন্টহাউস লিভিংস বাংলাদেশের একমাত্র লাক্সারি শো-রুম যেখানে ক্রিস্টোফার গাই, ক্যারাকোল, আইকোল্ডজ, মাইকেল এরাম, মারিও লুকা জিউস্টি, নরিসন, ইন্টারকয়েল, লেনক্স, রয়েল আলবার্ট, ওয়েজউড, মাইকেল এমিনি, ব্লুম আউটডোর মোবেল, জোনাথন এডলার, হাডসন ভ্যালীর মতন ৪০টিরও বেশি বিলাসবহুল ব্র্যান্ডের আসবাবপত্র, হোম ডেকোর, হোম এক্সেসরিজ, টেবিলওয়্যার ও আরও অনেক কিছু রয়েছে।

পেন্টহাউস লিভিংসের ফ্ল্যাগশিপ শো-রুমটির ঠিকানা: সুবাস্তু সুরাইয়া ট্রেড সেন্টার, প্লট নম্বর-৫৭, ব্লক-বি, কামাল আতাতুর্ক অ্যাভিনিউ, বনানী, ঢাকা, বাংলাদেশ। তাদের হটলাইন নম্বর: +৮৮ ০১৩১৩৪০৪৮০৪।

এছাড়া পেন্টহাউস লিভিংসের উত্তরা শো-রুমটির ঠিকানা: হংকং সেন্টার, প্লট-১২, সেক্টর-১২, সোনারগাঁও জনপথ, উত্তরা, ঢাকা, বাংলাদেশ। তাদের হটলাইন নম্বর: +৮৮০১৩১৩৭৯৮৪৮৪।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।