ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

দুটি আন্তর্জাতিক অ্যাওয়ার্ড পেল এসিআই মটরস্

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
দুটি আন্তর্জাতিক অ্যাওয়ার্ড পেল এসিআই মটরস্

ঢাকা: ২০২১ সালের জন্য ফোটন মটর গ্রুপ থেকে ‘ফোটন গ্লোবাল এক্সিলেন্ট ব্র্যান্ড কমিউনিকেশন এবং সার্ভিস সিস্টেম কনস্ট্রাকশন মেরিট অ্যাওয়ার্ড অর্জন করেছে এসিআই মটরস্। বিশ্বের ১১০টি আন্তর্জাতিক পরিবেশকদের মধ্য থেকে এসিআই মটরস এই মর্যাদাপূর্ণ পুরস্কার অর্জন করেছে।



দেশের অন্যতম শীর্ষস্থানীয় গ্রুপ এসিআই লিমিটেডের একটি সাবসিডিয়ারি প্রতিষ্ঠান। ২০১৯ সাল থেকে ফোটন কমার্শিয়াল ভেহিকেলের ব্যবসা পরিচালনা করছে এ প্রতিষ্ঠানটি।

এসিআই মটরস্ দেশের সর্ববৃহৎ কৃষি যান্ত্রিকীকরণ কোম্পানি। এছাড়া কোম্পানিটি ইয়ামাহা মোটরসাইকেল, বিশ্বখ্যাত বিভিন্ন ব্র্যান্ডের পাওয়ার জেনারেশন এবং কনস্ট্রাকশন ইকুইপমেন্টের ব্যবসা পরিচালনা করে থাকে। কোম্পানিটি তাদের নির্দিষ্ট সময়ের মধ্যে বিক্রয়োত্তর সেবার জন্য সুপরিচিত। ফোটন বিশ্বের প্রধান বাণিজ্যিক যানবাহন ব্র্যান্ডগুলোর মধ্যে একটি যারা বিশ্বের শতাধিক দেশে তাদের কার্যক্রম পরিচালনা করছে। ইতোমধ্যে কোম্পানিটি বিশ্বের বিভিন্ন দেশে এক কোটিরও অধিক বাণিজ্যিক যান বিক্রি করেছে।

গত তিন বছরের অগ্রযাত্রায়, এসিআই মটরস্ সারা দেশে এক হাজার ২০০ জনের বেশি সন্তুষ্ট গ্রাহক তৈরি করেছে। গ্রাহকদের সার্ভিস সন্তুষ্টি এবং খুচরা যন্ত্রাংশের প্রাপ্যতা নিশ্চিত করার জন্য, এসিআই মটরস্ এর রয়েছে দেশব্যাপী ৩৫টি ৩এস ডিলার এবং অনুমোদিত সার্ভিস সেন্টার। এছাড়াও একটি নিবেদিত সার্ভিস টিম দেশব্যাপী গ্রাহক সন্তুষ্টি বজায় রাখার জন্য কঠোর পরিশ্রম করছে। সবসময় গ্রাহকদের কাছাকাছি থাকার প্রতিশ্রুতি পূরণের জন্য, এসিআই মটরস্ ডিলার নেটওয়ার্ক ও ব্র্যান্ডিংয়ের মাধ্যমে গ্রাহক সভা, মেলা, রোড শো ও অন্যান্য অনুষ্ঠানের আয়োজন করে থাকে। এছাড়াও ফোটন কমার্শিয়াল ভেহিকেল তাদের ফেসবুক প্ল্যাটফমের মাধ্যমে যেকোনো সময় গ্রাহকদের সঙ্গে যোগাযোগ করতে পারে। এই পুরস্কার অর্জন উদযাপন করতে সোমবার (৭ ফেব্রুয়ারি) ঢাকার তেজগাঁওয়ে অবস্থিত এসিআই সেন্টারে একটি আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

অনুষ্ঠানটি উদ্বোধন করেন এসিআই মটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস। এসিআই মটরসের অন্যান্য কর্মকর্তারা এবং ফোটন মোটর গ্রুপের উচ্চপদস্থ কর্মকর্তাদের পাশাপাশি অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে উপস্থিত ছিলেন ফোটনের মাঠপর্যায়ের বিক্রয় ও সার্ভিস প্রদানকারী কর্মকর্তা এবং ডিলাররা।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) এসিআই মটরস্ থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।