ঢাকা, মঙ্গলবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

কর্পোরেট কর্নার

কুষ্টিয়ায় অগ্রণী ব্যাংকের শাখা উদ্বোধন, ব্যবস্থাপক সম্মেলন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
কুষ্টিয়ায় অগ্রণী ব্যাংকের শাখা উদ্বোধন, ব্যবস্থাপক সম্মেলন কুষ্টিয়ায় অগ্রণী ব্যাংকের চৌড়হাস শাখার উদ্বোধন

অগ্রণী ব্যাংক লিমিটেড কুষ্টিয়া অঞ্চলের আয়োজনে কুষ্টিয়া ও চুয়াডাঙ্গার শাখা ব্যবস্থাপকদের নিয়ে মতবিনিময় সভা এবং চৌড়হাস শাখা উদ্বোধন করলেন ব্যাংকের এমডি এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম। তিনি কুষ্টিয়া অঞ্চলের বিভিন্ন শাাখার গ্রাহক প্রতিষ্ঠান দেশ এগ্রো, সুবর্ন অটো রাইস মিল, কে এন, বি এগ্রো এবং রশীদ এগ্রো ইন্ড্রাস্টিজ পরিদর্শন করেন।

শাখা ব্যবস্থাপক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও বলেন, বঙ্গবন্ধুর প্রদত্ত নাম অগ্রণী ব্যাংক। মুজিব শতবর্ষে আসুন অঙ্গীকার করি- কৃষি সমৃদ্ধ লালন ও রবীন্দ্রনাথ ধন্য কুষ্টিয়া অঞ্চলের মানুষকে ব্যাংকিং সেবা প্রদান করে আমরা আরও সমৃদ্ধতর করি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ব্যাংকটির উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আনোয়ারুল ইসলাম। সম্মানিত অতিথি ছিলেন, সেন্ট্রাল অ্যাকাউন্টস ডিভিশন ও খুলনা সার্কেল মহাব্যবস্থাপক, সিএফও মনোয়ার হোসেন এফসিএ, ক্রেডিট ডিভিশনের মহাব্যবস্থাপক ড. মো. আব্দুল্লাহ আল মামুন, রিকভারি ডিভিশনের মহাব্যবস্থাপক মো. আশেক এলাহী এবং কুষ্টিয়া অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa