ঢাকা, মঙ্গলবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

কর্পোরেট কর্নার

‘রবি এলিট’ গ্রাহকদের জন্য বিয়ে সংশ্লিষ্ট সেবায় ছাড়

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
‘রবি এলিট’ গ্রাহকদের জন্য বিয়ে সংশ্লিষ্ট সেবায় ছাড়

ঢাকা: বিয়ের এই মৌসুমে সংশ্লিষ্ট বিভিন্ন সেবায় কাস্টমার লয়্যালটি প্রোগ্রাম `রবি এলিট'র আওতায় গ্রাহকদের সর্বোচ্চ ৩৫ শতাংশ ছাড় দিচ্ছে রবি।

ওয়েডিং হল বুকিং, ওয়েডিং ফটোগ্রাফি, ভিডিও শ্যুট, কেনাকাটা, এসথেটিক সেলুনসহ বিভিন্ন জায়গায় এলিট গ্রাহকরা এই ছাড় উপভোগ করতে পারবেন বলে বুধবার (১৯ জানুয়ারি) সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় রবি।

ইমানুয়েলস ব্যাঙ্কুয়েট হল এবং ইন্ট্রাকো কনভেনশন হলের মতো বিয়ের ভেন্যু বুক করার জন্য রবি এলিটরা ৩০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন। এছাড়া ওয়েডিং ফটোগ্রাফি এবং ভিডিও শ্যুট প্যাকেজের ক্ষেত্রে পিন পয়েন্ট ফটোগ্রাফি এবং ব্রাইডাল হারমোনি থেকে সর্বোচ্চ ৩৫ শতাংশ ছাড় পাবেন গ্রাহকরা।

বিয়ে সংক্রান্ত ছাড়ের তথ্য পাওয়া যাবে এই লিঙ্কে

‘এলিট’ লয়্যালটি প্রোগ্রামটির মাধ্যমে যেসব গ্রাহক ব্র্যান্ডটির প্রতি তাদের অগাধ আস্থা অব্যাহত রেখেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে রবি। উদ্ভাবনী এই ডিজিটাল লাইফস্টাইল ভিত্তিক লয়্যালটি প্রোগ্রামের মাধ্যমে অগ্রসর ও রুচিশীল গ্রাহকদের একটি কমিউনিটি তৈরি হচ্ছে, যারা ডিজিটাল সমাজের অগ্রপথিক।

এই প্রোগ্রামের আওতায় খাদ্য, পোশাক, লাইফস্টাইল, বিনোদন, স্বাস্থ্যসেবা এবং অন্যান্য শিল্পের ২৫০টিরও বেশি স্বনামধন্য প্রতিষ্ঠানের পাশাপাশি বিভিন্ন শীর্ষস্থানীয় ডিজিটাল সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে রবি এলিট। ফলে ঘরে বসে অনলাইনের মাধ্যমেও আকর্ষণীয় পণ্য এবং সেবা গ্রহণের সুবিধা পাবেন গ্রাহকরা।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
এমআইএইচ/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa