ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

৫০ টাকা বোনাস অফার নিয়ে এলো ‘ট্যাপ’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
৫০ টাকা বোনাস অফার নিয়ে এলো ‘ট্যাপ’

ঢাকা: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে নতুন গ্রাহকদের জন্য ৫০ টাকা বোনাস অফার নিয়ে এলো মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস (এমএফএস) ট্রাস্ট আজিয়াটা পে বা ট্যাপ।

এই ক্যাম্পেইনের আওতায় ১৬ ডিসেম্বর থেকে ৩১ মার্চ পর্যন্ত বোনাস অফার উপভোগ করতে পারবেন নতুন ট্যাপ গ্রাহকরা।

এক বিজ্ঞপ্তিতে ট্যাপ জানায়, ৫০ টাকা বোনাস অফার উপভোগ করতে নতুন গ্রাহকদের জাতীয় পরিচয়পত্র ও ছবি দিয়ে সঠিকভাবে ট্যাপ রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন সম্পন্ন করা নতুন গ্রাহক ট্যাপ অ্যাকাউন্টে ২৫ টাকা সাইন আপ বোনাস পাবেন। একইসঙ্গে বোনাস পাওয়া ২৫ টাকা বা তদূর্ধ্ব মোবাইল রিচার্জ করলে আরও ২৫ টাকা ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা। অর্থাৎ নতুন ট্যাপ গ্রাহক সর্বমোট ৫০ টাকা বোনাস অফার উপভোগ করতে পারবেন।

দেশের ডিজিটাল আর্থিক লেনদেনে নতুন মাত্রা যোগ করতে এবং গ্রাহকদের নিরাপদ সেবা দেওয়ার লক্ষ্যে গত ২৮ জুলাই ট্যাপের বাণিজ্যিক কার্যক্রমের উদ্বোধন করেন ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের চেয়ারম্যান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

ট্যাপের বিশেষত্ব হচ্ছে গ্রাহকরা শুধু জাতীয় পরিচয়পত্র ও সেলফির মাধ্যমে সেবাটি গ্রহণের জন্য রেজিস্ট্রেশন করতে পারবেন। ট্যাপের মাধ্যমে গ্রাহকরা অর্থ জমা-লেনদেন, ইউটিলিটি বিল পরিশোধ, বিমার কিস্তি, শিক্ষা প্রতিষ্ঠানের ফি, সেনা বাহিনীর নিয়োগ সংক্রান্ত ফি, রেমিট্যান্স গ্রহণ, মার্চেন্ট পেমেন্ট, ইন্টারনেট বিল, টিভি/ডিটিএইচ বিল, ইন্ডিয়ান ভিসা ফি, জাতীয় পরিচয়পত্র সংশোধন ফি ও ডোনেশন প্রদানসহ সব মোবাইল ফোন অপারেটরের রিচার্জ সেবা গ্রহণ করতে পারবেন।

‘ট্যাপ’ ট্রাস্ট ব্যাংক লিমিটেড (টিবিএল) এবং আজিয়াটা ডিজিটাল সার্ভিসেসের (এডিএস) যৌথ উদ্যোগে গঠিত ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের একটি উদ্যোগ।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, ১৫ ডিসেম্বর, ২০২১
এমআইএইচ/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ