ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

কর্পোরেট কর্নার

দেশের বাজারে আইটেলের প্রথম অ্যান্ড্রয়েড টিভি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
দেশের বাজারে আইটেলের প্রথম অ্যান্ড্রয়েড টিভি

ঢাকা: এ বছর ‘এ সিরিজ’ মডেলের টেলিভিশন নিয়ে আসার মধ্য দিয়ে সফলভাবে টেলিভিশনের বাজারে প্রবেশ করে আইটেল। সে সময় দেশীয় ক্রেতাদের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়ায় টিভি পণ্যের পোর্টফোলিও সম্প্রসারণের ঘোষণা দিয়েছিল প্রতিষ্ঠানটি।

এরই ধারাবাহিকতায় বুধবার (১৭ নভেম্বর) রাজধানী ঢাকার একটি হোটেলে আয়োজিত বর্ণিল অনুষ্ঠানে বাংলাদেশে প্রথম অ্যান্ড্রয়েড টিভি লঞ্চের ঘোষণা দিয়েছে প্রযুক্তি পণ্য প্রতিষ্ঠান আইটেল।  

নতুন টিভি উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বহুমুখী প্রতিভার অধিকারী জনপ্রিয় টিভি অভিনেতা মোশাররফ করিম। ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা শ্যামল সাহা, ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজওয়ানুল হক, আইটেল টিভির হেড অব সেলস জ্যাক পেই, ব্যবসায়িক অংশীদার, শীর্ষস্থানীয় মিডিয়া ব্যক্তিত্ব ও সাংবাদিক এবং প্রথম সারির টেক ইউটিউবাররা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আইটেলের টিভি পোর্টফোলিওতে সর্বশেষ যুক্ত হওয়া নতুন টিভির উদ্বোধন অনুষ্ঠানে ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা শ্যামল সাহা বলেন, গ্রাহকদের বিনোদনের সব চাহিদা পূরণ করতে অ্যান্ড্রয়েড টেলিভিশনের নতুন ডিভাইস নিয়ে এসেছি। বিনোদন জগতে জনসাধারণের সবার অংশ নেওয়ার সুযোগ তৈরি করে দিতে জি-সিরিজ অ্যান্ড্রয়েড টিভিতে ৫০০০+অ্যাপ ও ১০০০+ স্ট্রিমিং অ্যাপ ব্যবহারের সুযোগ রাখা হয়েছে। ফলে দর্শকরা সহজেই তাদের পছন্দের কনটেন্ট দেখতে ও উপভোগ করতে পারবেন। নতুন নতুন পণ্য তৈরি ও পণ্যের মান উন্নয়নে নিয়োজিত আইটেল টিম টেলিভিশনের প্রধান দুটি দিক যেমন- ডিসপ্লে ও সাউন্ডের ওপর গুরুত্ব দিয়েছেন। যাতে ভিউয়ারদের টিভি দেখার ও এর শব্দ শোনার ক্ষেত্রে অসাধারণ অভিজ্ঞতা পান।

আইটেল টিভি উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি মোশাররফ করিম বলেন, আইটেলের প্রথম অ্যান্ড্রয়েড টিভি উদ্বোধনী অনুষ্ঠানে থাকতে পেরে সত্যিই আমার অনেক ভালো লাগছে। বাংলাদেশে প্রথম জি-সিরিজ অ্যান্ড্রয়েড টিভি লঞ্চের মধ্য দিয়ে হোম এন্টারটেইনমেন্ট এক দারুণ পর্যায়ে নিয়ে যাবে। সেইসঙ্গে টিভিটি সাশ্রয়ী মূল্যের হওয়ায় অনেকের অ্যান্ড্রয়েড টিভি কেনার স্বপ্ন পূরণ করবে। দর্শকের চাহিদাকে প্রধান্য দিয়ে বাজরে নিয়ে আসা নতুন আইটেল টিভির জন্য আমার শুভকামনা রইলো। আমি বিশ্বাস করি, আইটেল পণ্যের তালিকায় সর্বশেষ যুক্ত হওয়া অ্যান্ড্রয়েড টিভি বাংলাদেশের গ্রাহকদের মন জয় করতে পারবে।

আইটেল জি-সিরিজ অ্যান্ড্রয়েড টিভির উল্লেখযোগ্য ফিচারগুলো হলো- ৪০০ নিট ব্রাইটনেস, ফ্রেমলেস ডিজাইন ও এ+ গ্রেড প্যানেল। এর আল্ট্রা-স্লিম বডি ব্যবহারকারীদের টিভি দেখার অন্যন্য সাধারণ সিনেমাটিক ভিউয়ের অভিজ্ঞতা দেবে। এছাড়া এতে রয়েছে ১ জিবি র‌্যাম ও ৮ জিবি স্টোরেজ সুবিধা। সেইসঙ্গে এর গুগল প্লে স্টোরের সুবিধা আপনাকে টিভিতে পছন্দের সব অ্যাপ ও গেম ডাউনলোড করে নিয়ে ব্যবহার করার সুবিধা দেবে। বিদ্যুতের ভোল্টেজের ওঠানামার ফলে টিভির যাতে কোনো ক্ষতি না হয় এবং বিদ্যুতের খরচ কমানোর জন্য মেটালের চমৎকার ব্যবহারের সঙ্গে ইন-বিল্ট স্টেবিলাইজার যুক্ত করা হয়েছে। জি-সিরিজ টিভিতে গুগল অ্যাসিস্ট্যান্টের মতো অন্যান্য প্রয়োজনীয় ফিচারগুলোও যুক্ত করা হয়েছে। যাতে ব্যবহারকারীরা তাদের ভয়েস ব্যবহার করে দ্রুত পছন্দের মুভি ও প্রিয় শোগুলোর খোঁজ করতে পারেন। সেইসঙ্গে এতে ইন-বিল্ট ক্রোমকাস্ট ব্যবহার করায় ব্যবহারকারীরা সহজেই তাদের প্রিয় চলচ্চিত্র, গান ও পছন্দের অনুষ্ঠান উপভোগ করতে পারবেন।

সাশ্রয়ী মূল্যে উন্নত প্রযুক্তির টিভি দেখার অভিজ্ঞতা পেতে এখনই বাসার জন্য আইটেল অ্যান্ড্রয়েড টিভি কিনে আনতে পারেন। আইটেল অ্যান্ড্রয়েড টিভি লঞ্চের মাধ্যমে জনসাধারণের সাধ্যের মধ্যে বিনোদন পাওয়ার দ্বার সবার জন্য উন্মুক্ত করে দিয়েছে। এর মাধ্যমে বাংলাদেশের হোম এন্টারটেইনমেন্ট বাজারে নিজেদের অবস্থানকে আরও শক্তিশালী করাসহ আইটেল নিজেদের প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে পারবে বলে আশা করা যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa