ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

প্রান্তিক মানুষের স্বাস্থ্যসেবায় বিকাশের ১০ লাখ টাকা অনুদান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২১
প্রান্তিক মানুষের স্বাস্থ্যসেবায় বিকাশের ১০ লাখ টাকা অনুদান

ঢাকা: প্রান্তিক মানুষের স্বাস্থ্যসেবায় অবদান রাখতে দেশের শীর্ষস্থানীয় ক্ষুদ্রঋণ প্রদানকারী প্রতিষ্ঠান বুরো বাংলাদেশের বুরো হেলথ কেয়ার ফাউন্ডেশেনে ১০ লাখ টাকা অনুদান দিয়েছে বিকাশ।

বুরো হেলথ কেয়ার ফাউন্ডেশনের মাধ্যমে বুরো বাংলাদেশ দেশের গ্রামীণ ও দরিদ্র মানুষের জন্য স্বল্পমূল্যে উন্নতমানের চিকিৎসা সেবা পৌঁছে দেওয়ার কাজ করছে।

বিকাশের পক্ষ থেকে দেওয়া অনুদানের এ টাকা গ্রামীণ ও দরিদ্র মানুষের স্বাস্থ্যসেবায় ব্যয় করা হবে।

সম্প্রতি ঢাকায় বুরো বাংলাদেশের প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠানটির পরিচালক (বিশেষ কর্মসূচি) মো. সিরাজুল ইসলাম ও পরিচালক (বুরো হেলথ কেয়ার ফাউন্ডেশন এবং বুরো ক্র্যাফট) রাহেলা জাকিরের হাতে আনুষ্ঠানিকভাবে এ অনুদান তুলে দেন বিকাশের চিফ এক্সটার্নাল অ্যান্ড করপোরেট অ্যাফেয়ার্স অফিসার মেজর জেনারেল শেখ মো. মনিরুল ইসলাম (অব.) ও বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ।

এ সময় বিকাশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

১৯৯০ সালে প্রতিষ্ঠিত বুরো বাংলাদেশ সারাদেশে প্রায় ২০ লাখ সদস্যের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করছে। বর্তমানে ক্ষুদ্রঋণ গ্রহণ ও পরিশোধের পাশাপাশি বুরো বাংলাদেশের সব সদস্যরা তাদের সঞ্চয় স্কিমের কিস্তির টাকা বিকাশের মাধ্যমেই জমা দিতে পারছেন। বুরো বাংলাদেশ দেশজুড়ে তাদের এক হাজার ৬২টি শাখায় ঋণ ও কিস্তির টাকা বিকাশে গ্রহণ করে থাকে।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২১
এসই/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।