ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

কর্পোরেট কর্নার

দারাজের সঙ্গে চুক্তিবদ্ধ হলো ডিজিটাল হসপিটাল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২১
দারাজের সঙ্গে চুক্তিবদ্ধ হলো ডিজিটাল হসপিটাল দারাজের সঙ্গে চুক্তিবদ্ধ হলো ডিজিটাল হসপিটাল

সম্প্রতি দেশের জনপ্রিয় অনলাইন মার্কেটপ্লেস দারাজের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে ১৩ লাখেরও বেশি ডাক্তার কনসালটেশন সেবা দেওয়া দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ডিজিটাল হসপিটাল।

বুধবার (১০ নভেম্বর) দারাজ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, এ চুক্তির অধীনে, ডিজিটাল হসপিটালের বিভিন্ন পণ্য ও প্যাকেজ এখন দারাজ প্ল্যাটফর্মে পাওয়া যাচ্ছে। দারাজের মেগা ক্যাম্পেইন ১১.১১ উপলক্ষে, আগামী ১১ নভেম্বর ২৪ ঘণ্টার জন্য ডিজিটাল হসপিটালের বিভিন্ন পণ্য ও প্যাকেজ ১১ শতাংশ ছাড়ে পাওয়া যাবে।

এক বছর মেয়াদী আনলিমিটেড কল, চ্যাট কিংবা ভিডিও কলের মাধ্যমে ডাক্তারের পরামর্শ গ্রহণ ও আড়াই লাখ টাকা পর্যন্ত ফ্রি হেলথ ক্যাশব্যাক (৪ জন সদস্যের জন্য প্রযোজ্য) সহ ‘আমরা গোল্ড’ প্যাকেজটি এখন দারাজের ওয়েবসাইট ও অ্যাপের ডিএইচ স্টোরে পাওয়া যাবে। যা পূর্বমূল্য ৬,৯৯৯ টাকা থেকে কমে মাত্র ৬,৩৩০ টাকায় পাওয়া যাবে এখন। পাশাপাশি, আমার ডাক্তার, আমি গোল্ড, আমি সিলভার, আমরা সিলভার – প্যাকেজগুলোও পাওয়া যাবে ১১ শতাংশ ছাড়ে।

এছাড়াও, বিভিন্ন হেলথ ডিভাইস যেমন, ব্লাড প্রেসার মনিটরের সঙ্গে তিন মাসের জন্য বিনাম‚লো ডাক্তার প্যাকেজ এখন মাত্র ২০৩৫ টাকায় পাওয়া যাচ্ছে। অন্যান্য হেলথ ডিভাইসের মধ্যে রয়েছে গ্লুকোজ টেস্ট মিটার অ্যান্ড স্ট্রিপ, ফেস মাস্ক, হাইজিন প্যাক ইত্যাদি। বিপুল সংখ্যক ক্রেতার কাছে অগণিত পণ্য পৌঁছে দেওয়ার মাধ্যমে গত কয়েক বছর ধরে সফলতার সঙ্গে আয়োজিত হচ্ছে দারাজের আইকনিক ১১.১১ ক্যাম্পেইন। তাই, এ জনপ্রিয়, নির্ভরযোগ্য ও সহজে ব্যবহারযোগ্য প্ল্যাটফর্মের মাধ্যমে আরও বেশি মানুষের কাছে পৌঁছাতে ডিজিটাল হসপিটাল এ বছরের ১১.১১ ক্যাম্পেইনে অংশগ্রহণ করছে।

এ সম্পর্কে ডিজিটাল হসপিটালের সিসিও ও সহ-প্রতিষ্ঠাতা অ্যান্ড্রু স্মিথ বলেন, বাংলাদেশের মানুষকে নির্ভরযোগ্য স্বাস্থ্যসেবা ও আসল স্বাস্থ্যসেবা পণ্য পেতে সহযোগিতা করায় আমরা বিশেষ গুরুত্ব দিয়ে থাকি। দারাজের সঙ্গে অংশিদারিত্ব ও এ ক্যাম্পেইনের মাধ্যমে আমরা সমাজের বৃহত্তর অংশের মানুষের কাছে পৌঁছাতে পারবো এবং তাদের প্রাপ্য স্বাস্থ্যসেবা পেতে সহায়তা করতে পারবো বলে আশা করছি।

ডিজিটাল হসপিটালের যেকোনো প্যাকেজ বা পণ্য পেতে দারাজের ওয়েবসাইট ও অ্যাপের ডিজিটাল হসপিটাল স্টোরে ভিজিট করুন- https://cutt.ly/6TylFrR এ ঠিকানায়।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa