ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

নগদের ক্যাম্পেইন

আরও ২ বিজয়ী পেলেন মোটরসাইকেল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২১
আরও ২ বিজয়ী পেলেন মোটরসাইকেল

ঢাকা: মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর চলমান ক্যাশ-ইন ক্যাম্পেইনে অংশ নিয়ে মোটরসাইকেল জিতেছেন আরও দুজন গ্রাহক।

সম্প্রতি বিজয়ীদের মাঝে মোটরসাইকেল হস্তান্তর করেন প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক তামিম ইকবাল।

গত শুক্রবার (২৯ অক্টোবর) দুই বিজয়ীর নাম ঘোষণা করা হয়। টি-২০ বিশ্বকাপ উপলক্ষে চলমান ক্যাম্পেইনে এ সপ্তাহের বিজয়ীরা হলেন- রোমানা সুমাইয়া রুমি ও মোহাম্মদ তানভীর হোসাইন। তারা দুজনই চট্টগ্রামের বাসিন্দা।

মোটরসাইকেলের চাবি হস্তান্তরের পর তামিম ইকবাল দুই বিজয়ীর সঙ্গে কথা বলেন। এ সময় নগদ ব্যবহারের সুবিধা ও চলমান কুইজে অংশ নিয়ে কীভাবে তারা স্কোর করেছেন, সেসব বিষয়েও জানতে চান তামিম।

আগামী ১৪ নভেম্বর পর্যন্ত নগদে গ্রাহকদের জন্য বিশেষ এই ক্যাম্পেইনটি চলবে। ক্যাম্পেইনটির আওতায় নগদ গ্রাহকরা ক্যাশ-ইন বা অ্যাড মানি, মোবাইল রিচার্জ ও টি-২০ কুইজ খেলে প্রতিদিন জিতে নিতে পারবেন একটি করে মোটরসাইকেল। পাশাপাশি প্রতি মিনিটে ক্যাশ-ইন করা প্রথম পাঁচজন গ্রাহক পাবেন ১০০ টাকা পর্যন্ত বোনাস।

নগদের ক্যাশ-ইন ক্যাম্পেইন নিয়ে তামিম ইকবাল বলেন, ‘দেশের সাধারণ মানুষের ক্রিকেটের প্রতি যে ভালোবাসা, সে কারণেই বাংলাদেশের ক্রিকেট একসময় অনেক উচ্চতায় উঠবে। নগদের কুইজে অংশ নিয়ে বেশি বেশি বোনাস পাওয়ার পাশাপাশি মোটরসাইকেল জেতার সুযোগ সবার নেওয়া উচিত। ’

ক্যাম্পেইনটির বিষয়ে নগদের চিফ মার্কেটিং অফিসার (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, ‘নগদ তার গ্রাহকদের সঙ্গে প্রতিশ্রুতিবদ্ধ। যার ফলে চলমান ক্যাম্পেইনে কোনো ধরনের বিলম্ব না করে বিজয়ীদের মোটরসাইকেল হস্তান্তর করা হচ্ছে। গ্রাহকদের আরও নতুন নতুন চমক দিতে আমরা কাজ করছি। আশা করি গ্রাহকরা আমাদের এই পথচলার সঙ্গী হবেন। ’

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২১
এসই/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।