ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

স্যামসাং আনলো নিও কিউএলইডি ৮কে টিভি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২১
স্যামসাং আনলো নিও কিউএলইডি ৮কে টিভি

শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিকস ব্র্যান্ড স্যামসাং সম্প্রতি দেশের বাজারে এর প্রথম সারির নিও কিউএলইডি ৮কে টিভি উন্মোচন করেছে। গ্রাহকদের সুবিধা অনুযায়ী উদ্ভাবন ও সময়ের সঙ্গে তাল মিলিয়ে পণ্য বিকাশ যাত্রার প্রথম থেকে স্যামসাং ইলেকট্রনিক্সের অন্যতম বিশেষত্ব।

এর অংশ হিসেবে, গ্রাহকদের চমকপ্রদ সিনেম্যাটিক অভিজ্ঞতা দেবে নতুন প্রজন্মের নিও কিউএলইডি ৮কে টিভি, যাতে থাকবে উন্নতমানের অডিও এবং ভিজ্যুয়াল।

উন্মোচন অনুষ্ঠানে স্যামসাং বাংলাদেশ ও এর অংশীদারদের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এদের মধ্যে ছিলেন স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার হোয়ানসাং উ, ফেয়ার ইলেকট্রনিক্সের চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব, ট্রান্সকম ইলেকট্রনিকস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আরশাদ হক, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল লিমিটেডের নির্বাহী পরিচালক শহীদ আহমেদ আবদুল্লাহ, র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের নির্বাহী পরিচালক কাজী আশিক-উর রহমান এবং নিমন্ত্রিত অতিথি ও মিডিয়া ব্যক্তিত্বরা।

স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিকসের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, ‘বাংলাদেশের মানুষের টেলিভিশন দেখার অভিজ্ঞতায় পরিবর্তন আনতে দেশের বাজারে আমাদের সর্বশেষ সংযোজন স্যামসাং নিও কিউএলইডি ৮কে টিভি। এর মাধ্যমে আমরা ভবিষ্যত উপযোগী প্রযুক্তি এবং ঝকঝকে ছবি ও জোরালো আওয়াজের টেলিভিশন মানুষের হাতের নাগালে আনার আমাদের প্রতিশ্রতি পূরণের প্রতিফলন ঘটিয়েছি। এর উন্মোচন অনুষ্ঠানে মিডিয়াকে যুক্ত করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। ’

নিও কিউএলইডি ৮কে টেলিভিশনে রয়েছে মিনি এলইডি, যা বাজারে প্রচলিত এলইডির চেয়ে ১/৪০ গুণ ছোট। তাই টিভি দেখায় আরও চমৎকার অভিজ্ঞতা পাওয়া যাবে। এতে যেকোনো কনটেন্ট যাতে ৮কে পর্যন্ত দেখা যায়, এ জন্য এর প্রসেসরে রয়েছে এআই ক্ষমতা। নিও কিউএলইডি ৮কে টিভিতে রয়েছে ৯৯ শতাংশ স্ক্রিন টু বডি রেশিওযুক্ত ইনফিনিটি স্ক্রিন। ফলে, ব্যবহারকারীর নজর থাকবে স্ক্রিনের দিকে এবং বেজেল চোখে পড়বে না।

ঘরে বসেই থিয়েটারের সাউন্ড অভিজ্ঞতা পেতে নিও কিউএলইডি ৮কে টিভিতে রয়েছে এআই মোশান ট্র্যাকার, যা স্ক্রিনের যেকোনো অবজেক্টের গতিবিধি স্বয়ংক্রিয়ভাবে ট্র্যাক করে নিখুঁত সাউন্ড ইফেক্ট দেয়। এসব অত্যাধুনিক প্রযুক্তি ক্রেতাদের টিভি দেখার অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে। নিও কিউএলইডি ৮কে মডেলগুলো ৭৫ ইঞ্চি ও ৮৫ ইঞ্চি এই দুই সাইজে এবং কিউএলইডি ৪কে মডেলগুলো ৫৫ ইঞ্চি থেকে শুরু করে ৮৫ ইঞ্চি পর্যন্ত বিভিন্ন সাইজে পাওয়া যাবে।

স্যামসাং এই রেঞ্জে ক্রিস্টাল ৪কে ইউএইচডি শীর্ষক আরেকটি সিরিজ নিয়ে এসেছে। নতুন ক্রিস্টাল ইউএইচডির ডায়নামিক ক্রিস্টাল কালার প্রযুক্তি উজ্জ্বল ও প্রাণবন্ত রঙ প্রদান করে এবং এর ৪কে প্রসেসর স্বয়ংক্রিয়ভাবে কোনো কনটেন্টকে ৪কে পর্যন্ত দেখতে সক্ষম করে। এর এয়ারস্লিম ডিজাইন দেখতে অত্যন্ত নান্দনিক এবং বেজেলবিহীন স্ক্রিন ব্যবহারকারীর নজর স্ক্রিনের মধ্যে আবদ্ধ রেখে টিভি দেখায় উন্নত অভিজ্ঞতা প্রদান করে। ক্রিস্টাল ৪কে ইউএইচডি ৪৩ ইঞ্চি থেকে শুরু করে ৮৫ ইঞ্চি পর্যন্ত বিভিন্ন সাইজে পাওয়া যাবে।

সম্প্রতি, ইন্টারব্র্যান্ডর বেস্ট গ্লোবাল ব্র্যান্ড ২০২১-এর তালিকায় শীর্ষ পাঁচে জায়গা করে নিয়েছে স্যামসাং। শুধু তাই নয়, টানা দ্বিতীয় বছরের মতো ফোর্বসের 'ওয়ার্ল্ডস বেস্ট এমপ্লয়ারস ইন ২০২১' এর তালিকায় প্রথম স্থান দখল করে স্যামসাং। বিশ্বজুড়ে কর্মী ও ব্যবসা কার্যক্রম পরিচালনা করা একটি বৈশ্বিক প্রতিষ্ঠান হিসেবে, স্যামসাং আবারও এক নম্বর নিয়োগকর্তা নির্বাচিত হয়েছে। বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন স্যামসাংয়ের ওয়েবসাইটে অথবা কল করুন কাস্টমার সার্ভিসের ০৮০০০৩০০৩০০ নম্বরে।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।