ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

পলাশবাড়ীতে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২১
পলাশবাড়ীতে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩৭৫তম শাখা হিসেবে গাইবান্ধার কালীবাড়ী বাজার রোডে ‘পলাশবাড়ী শাখা’ উদ্বোধন করা হয়েছে।  

সোমবার (১১ অক্টোবর) ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ শাখার উদ্বোধন করেন।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ কায়সার আলী, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মিফতাহ উদ্দীন, পলাশবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান ও পলাশবাড়ী পৌর মেয়র মো. গোলাম সারোয়ার বিপ্লব।  

ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুব আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের বগুড়া জোনপ্রধান মো. আব্দুস সোবহান।  

গ্রাহক শুভানুধ্যায়ীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন- পলাশবাড়ী প্রেসক্লাবের সভাপতি রবিউল হোসেন পাতা, আল-আমিন ট্রেডার্সের মালিক মো. আল আমিন, নারী উদ্যোক্তা ঢলী রানী, ফ্যামাস ফ্যাশন হাউজের মালিক মোছা. তাজনীন সুলতানা ও ব্যবসায়ী নির্মল চন্দ্র।  

ব্যাংকের রংপুর জোনপ্রধান মীর রহমত উল্লাহ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট খালেদ মাহমুদ রায়হান, এফসিসিএ, অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট এ এম শহীদুল এমরানসহ বগুড়া জোনের শাখাপ্রধান, নির্বাহী-কর্মকর্তা, গ্রাহক, শুভানুধ্যায়ী ও গণ্যমান্য ব্যক্তিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মুনিরুল মওলা বলেন, ইসলামী ব্যাংক বর্তমানে ৩৭৫টি শাখা, ২০০টি উপ-শাখা, দুই হাজার ৬০০টি এজেন্ট আউটলেটের মাধ্যমে গ্রাহকদের আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবা দিচ্ছে। উন্নত ও আন্তরিক গ্রাহকসেবার মাধ্যমে ইসলামী ব্যাংক দেশের জনগণের আস্থা ও বিশ্বাসের প্রতিষ্ঠানে পরিণত হয়েছে।  

তিনি বলেন, সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বিনিয়োগ সুবিধা দেওয়াসহ সরকার ঘোষিত প্রণোদনা ও অগ্রাধিকার খাতে বিনিয়োগের কার্যক্রম সফলভাবে পরিচালনা করছে ইসলামী ব্যাংক। অটোমেটেড চালান সিস্টেমের মাধ্যমে আয়কর ও পাসপোর্ট ফি, সরকারি রাজস্ব ও ফি ইসলামী ব্যাংকের সব শাখা ও উপ-শাখায় সহজেই পরিশোধ করা যাচ্ছে।  

মুনিরুল মওলা বলেন, মানুষের খাদ্য নিরাপত্তা, কর্মসংস্থান, দারিদ্র বিমোচন, মানবসম্পদের সর্বোচ্চ ব্যবহারের জন্য ইসলামী বাংক প্রয়োজনভিত্তিক বিনিয়োগ করছে। পলাশবাড়ী শাখার মাধ্যমে এ অঞ্চলের ব্যবসার প্রসার ও উদ্যোক্তা উন্নয়নকে গুরুত্ব দিয়ে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করাসহ ইন্টারনেট ব্যাংকিং, সেলফিন অ্যাপ ও অন্যান্য প্রযুক্তিসমৃদ্ধ সেবা ছড়িয়ে দিতে কর্মকর্তাদের নির্দেশনা দেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।