ঢাকা, শুক্রবার, ১৩ কার্তিক ১৪২৮, ২৯ অক্টোবর ২০২১, ২১ রবিউল আউয়াল ১৪৪৩

কর্পোরেট কর্নার

জাবিসাসকে এসি উপহার দিল ওয়াল্টন

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
জাবিসাসকে এসি উপহার দিল ওয়াল্টন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): স্বাধীন বাংলাদেশের ক্যাম্পাস ভিত্তিক প্রথম সাংবাদিক সংগঠন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিকে (জাবিসাস) এসি উপহার দিয়েছে দেশের জনপ্রিয় ইলেক্ট্রিক পণ্য সরবরাহকারী প্রতিষ্ঠান ওয়াল্টন।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) জাবিসাসের সভাপতি মাহবুব আলম ও কোষাধ্যক্ষ আলকামা আজাদ দুই টনের এ এসিটি সাভারের ওয়াল্টন প্লাজা থেকে গ্রহণ করেন।

ওয়াল্টনের পক্ষ থেকে জাবিসাসকে উপহার দেয়া এসিটি ভয়েস কন্ট্রোল। যা দেশের বাজারে প্রথম নিয়ে এসেছে দেশীয় ব্র্যান্ড ওয়াল্টন।

এ সময় জাবিসাসের সভাপতি মাহবুব আলম ওয়াল্টন পরিবারকে ধন্যবাদ জানিয়ে বলেন, জাবিসাসকে এমন অত্যাধুনিক এসিটি দেয়ায় আমরা অনেক বেশি আনন্দিত। আমি আশা করি জাবিসাস অফিসে সুন্দর পরিবেশ সৃষ্টি হওয়ায় সদস্যদের মাঝে কাজের আগ্রহ আরও বৃদ্ধি পাবে।

এ বিষয়ে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) মো. হুমায়ুন কবীর বলেন, বাজারে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে ওয়াল্টনের ভয়েস কন্ট্রোল এই এসিটি। তাই জাবিসাসকে আমরা অত্যাধুনিক এই এসিটিই দিয়েছি। আশা করি এর মাধ্যমে জাবিসাসের কাজের পরিবেশ আরও সুন্দর ও গতিশীল হবে।

প্রসঙ্গত, ১৯৭২ সালের ৩ই এপ্রিল প্রতিষ্ঠা লাভ করে জাবিসাস। হাটি হাটি পা পা করে এই সংগঠন ৫০ বছরে পা রাখবে আগামী বছর। জাবিসাস থেকে গড়ে ওঠেছে দেশে-বিদেশি অনেক নামকরা সাংবাদিক।

এছাড়া সংগঠনটি শুরু থেকেই সবকিছুর উপর পেশাদারিত্বকে প্রাধান্য দিয়ে আসছে। পড়াশুনার পাশাপাশি সংগঠনটির প্রত্যেক সদস্য এখনও ‘সাদাকে সাদা বলার সংগ্রামটুকুই করে যাচ্ছেন। ’স্রোতের বিপরীতে দাঁড়িয়ে অকপটে বলছেন নানা অনিয়মের কথা।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘন্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa