ঢাকা, শুক্রবার, ৭ আষাঢ় ১৪৩১, ২১ জুন ২০২৪, ১৩ জিলহজ ১৪৪৫

কর্পোরেট কর্নার

অনলাইনে কোরবানির পশু কেনাবেচা ও ফ্রিজ-টিভি জেতার সুযোগ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, জুন ১১, ২০২৪
অনলাইনে কোরবানির পশু কেনাবেচা ও ফ্রিজ-টিভি জেতার সুযোগ

ঢাকা: বাংলাদেশের বৃহত্তম ও সবচেয়ে বিশ্বস্ত মার্কেটপ্লেস বিক্রয় মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের সঙ্গে শুরু করেছে ‘বিরাট হাট ২০২৪’ ক্যাম্পেইন। ঈদুল আজহার মৌসুমে কোরবানির পশু বিক্রয়ের প্ল্যাটফর্মে কেনা-বেচা শুরু হয়েছে।

এছাড়া ক্যাম্পেইনে একটি অনলাইন কনটেস্টের মাধ্যমে সর্বোচ্চ দুই লাখ টাকা মূল্যের আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ থাকবে।

সম্প্রতি ঢাকাস্থ মহাখালীতে বিক্রয়ের হেড অফিসে বিক্রয় ও মিনিস্টারের মধ্যে একটি দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরের মাধ্যমে ক্যাম্পেইনটি শুরু হয়। বিক্রয়ের সিইও ঈশিতা শারমিন এবং মিনিস্টার হাই-টেক পার্কের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে.এম.জি. কিবরিয়া নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিক্রয়ের হেড অব মার্কেটিং মো. আরিফিন হোসাইন, অ্যাসিস্টেন্ট ডিরেক্টর-বিজনেস ডেভেলপমেন্ট সামিউর রহমান শাহ সামি এবং মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের অ্যাসিস্টেন্ট ম্যানেজার শাহরিয়ার আহমেদ। অষ্টমবারের মতো বিক্রয়ের বিরাট হাট ক্যাম্পেইনের টাইটেল স্পন্সর হল মিনিস্টার।

প্রতিবছরের মতো এবারও ঈদুল আজহায় বিক্রয়ের গ্রাহকদের জন্য থাকছে অসংখ্য গবাদি পশুর সমাহার। বিক্রয়ের ওয়েবসাইটে ইতোমধ্যেই প্রায় ২ হাজার কোরবানির পশুর বিজ্ঞাপন পোস্ট করা হয়েছে। আশা করা হচ্ছে এই সংখ্যা ১০ হাজারে পৌঁছাবে। গত বছরের বিরাট হাট ক্যাম্পেইনে বিক্রয়তে ৯ হাজারেরও বেশি গবাদি পশুর বিজ্ঞাপন পোস্ট করা হয়েছিল।

বিরাট হাট ২০২৪ এর অনলাইন কনটেস্টে অংশ নিতে ব্যবহারকারী ও মেম্বারদেরকে বিরাট হাটের থিম সংয়ের সঙ্গে একটি ভিডিও তৈরি করে ফেসবুক, টিকটক, ইউটিউব অথবা Bikroy ব্লগ এ শেয়ার করতে হবে। সেরা ১৩ জন ভিডিও ক্রিয়েটরকে বিজয়ী ঘোষণা করা হবে।

বিক্রয়ের মেম্বারদের জন্য কনটেস্টে সর্বোচ্চ সংখ্যক বিজ্ঞাপনদাতা, ভিউ ও রেসপন্সপ্রাপ্ত ৭ জনকে বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে। দেশের অন্যতম শীর্ষস্থানীয় ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারক মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের পক্ষ থেকে বিজয়ীদের জন্য পুরস্কার হিসেবে থাকছে আকর্ষণীয় রেফ্রিজারেটর ও এলইডি টিভি।

বিক্রয়ের সিইও ঈশিতা শারমিন বলেন, বিক্রয় বাংলাদেশে অনলাইনে কোরবানির পশু কেনাবেচার অন্যতম পথিকৃৎ। দীর্ঘ ১১ বছর ধরে ঈদুল আজহা উপলক্ষে গ্রাহকদের জন্য অনলাইনে পশু কেনাবেচার জন্য অনলাইন কোরবানি হাটের আয়োজন করে আসছে বিক্রয়। প্রতি বছরই গ্রাহকদের চাহিদা বাড়ছে এবং আমরা আশা করছি এই বছরও দারুণ সাড়া পাব। ঈদের আনন্দ বাড়িয়ে তুলতে প্রতি বছরের মতো এবারও আমাদের গ্রাহক এবং মেম্বারদের জন্য আমরা বিরাট হাট কনটেস্টের আয়োজন করেছি। তাই সবার কাছ থেকে এতে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আশা করছি।

মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে.এম.জি. কিবরিয়া বলেন, মিনিস্টার-মাইওয়ান গ্রুপ দীর্ঘ ২২ বছর ধরে ‘আমার পণ্য, আমার দেশ, গড়ব বাংলাদেশ’ স্লোগানকে লালন করে ব্যবসা করে যাচ্ছে। ঈদ উপলক্ষে বরাবরের মতো মিনিস্টার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে দারুণ সব ক্যাম্পেইন, বিক্রয়ের বিরাট হাটের সঙ্গে এবারও অংশ নিতে পেরে আমরা আনন্দিত। আশা করছি, আমাদের এই যৌথ উদ্যোগ গ্রাহকের ঈদ আনন্দকে আরও বাড়িয়ে তুলবে। সৌভাগ্যবান বিজয়ীরা মিনিস্টারের দারুণ ও প্রয়োজনীয় সব পণ্য জিতে ঈদের খুশি আরও ভালোভাবে উপভোগ করতে পারবেন বলে আমার বিশ্বাস।

বিরাট হাট ২০২৪ এবং এর অনলাইন কনটেস্ট এবং থিম সং সম্পর্কে জানতে ব্যবহারকারীরা এই লিংকে ভিজিট করতে পারেন https://blog.bikroy.com/bn/bikroy-birathaat/ 

বিক্রয় সম্পর্কে
বিক্রয় এখন দেশের অন্যতম চতুর্থ সেরা ব্র্যান্ড যার মাসিক ভিজিটর ৩.৫ মিলিয়নেরও বেশি। বিক্রয়-এ রয়েছে নতুন এবং ব্যবহৃত জিনিসের এক বিশাল সংগ্রহ, যা বাংলাদেশের যেকোনো জায়গায় আপনার প্রয়োজনীয় বেচাকেনা সহজ করে দেয়। যানবাহন থেকে শুরু করে মোবাইল ফোন, বাসা, ল্যাপটপ, পোষা প্রাণী, এক কথায় বিক্রয়ে আপনি সবকিছুই বেচাকেনা করতে পারেন। যানবাহন, প্রপার্টি, চাকরি এবং ইলেক্ট্রনিক্স-এর বিশেষ সমাহার ছাড়াও বিক্রয়ে আছে আরও ৫০টি ভিন্ন ক্যাটাগরি। দেশজুড়ে লাখো ক্রেতা-বিক্রেতা আর হাজারও ব্যবসায়ী ও উদ্যোক্তাদের সঙ্গে যুক্ত হয়ে বিক্রয় বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেসে পরিণত হয়েছে।

মিনিস্টার হাই-টেক পার্ক সম্পর্কে
মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড বাংলাদেশের একটি বিখ্যাত ইলেকট্রনিক্স পণ্য প্রস্তুতকারক প্রতিষ্ঠান। গত ২২ বছর ধরে, কোম্পানিটি এয়ার কন্ডিশনার, রেফ্রিজারেটর, স্মার্ট এলইডি এবং এলইডি টিভিসহ বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্স তৈরি করছে। ২০২০ সালে প্রতিষ্ঠানটি ‘মিনিস্টার হিউম্যান কেয়ার’ ব্র্যান্ডের অন্তর্ভুক্ত হাইজিন পণ্য- হ্যান্ড ওয়াশ, ডিটারজেন্ট, লিকুইড ডিশ ওয়াশ, ব্রাইটনার, টয়লেট ক্লিনার, ফ্লোর ক্লিনার এবং ফেস মাস্কের মাধ্যমে তাদের পণ্য সমাহার প্রসারিত করে।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, জুন ১১, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।