ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৯ জুন ২০২৪, ১১ জিলহজ ১৪৪৫

কর্পোরেট কর্নার

‘ইভা ড্যান্স উইথ পূর্ণিমা’ কনটেস্টের পুরস্কার বিতরণী সম্পন্ন

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, মে ১৮, ২০২৪
‘ইভা ড্যান্স উইথ পূর্ণিমা’ কনটেস্টের পুরস্কার বিতরণী সম্পন্ন

সম্প্রতি গুলশান-২ এর সিক্স সিজন্‌স হোটেলে, অনুষ্ঠিত হলো ‘ইভা ড্যান্স উইথ পূর্ণিমা’ কনটেস্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠান।  

‘ইভা ড্যান্স উইথ পূর্ণিমা’ কনটেস্টটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টিকটক এবং ফেসবুকে দারুণ সাড়া ফেলেছে।

ব্যাপক সংখ্যক সাবমিশন থেকে নির্বাচিত প্রথম স্থান অর্জনকারী বিজেতার হাতে আইফোন ফোর্টিন প্রো এবং ফার্স্ট ও সেকেন্ড রানার আপের হাতে স্মার্টফোন তুলে দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। এছাড়াও চূড়ান্ত পর্যায়ের আরো ৫ জনের জন্য ছিল পছন্দের তারকার সঙ্গে দেখা করার সুযোগ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হেমাস কনজ্যুমার ব্র্যান্ডস বাংলাদেশ-এর কান্ট্রি ডিরেক্টর নাভীদুল ইসলাম খান, চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ নাছির উদ্দিন সিদ্দিকী, হেড অব মার্কেটিং তুষার কুমার কর্মকার; ব্র্যান্ড অ্যাম্বাসেডর পূর্ণিমা এবং বিজেতারা-সহ সংশ্লিষ্ট আরো অনেকে।  

শুভেচ্ছা বক্তব্যে পূর্ণিমা বলেন, এমন একটি ড্যান্স কনটেস্টের মাধ্যমে ট্যালেন্টেড মানুষদের জন্য একটি সুন্দর প্ল্যাটফর্ম তৈরি করে দেওয়ার জন্য ইভা-কে ধন্যবাদ। আমি আশাবাদী, ভবিষ্যতেও ইভা’র স সম্পৃক্ত থেকে আরো অনেক সুন্দর সুন্দর কাজ করা হবে।

প্রসঙ্গগত, হেমাস কনজ্যুমার ব্র্যান্ডস এক যুগেরও বেশি সময় ধরে, ভোক্তাদের উপযোগীতা এবং চাহিদা অনুযায়ী নতুন আর সময়োপযোগী পণ্য উদ্ভাবন করে আসছে। তারই ধারাবাহিকতায় হেমাস নিয়ে এসেছে ‘ইভা হেয়ার অয়েল’, যেটি বাংলাদেশের প্রথম পেঁয়াজের গুণ সমৃদ্ধ কোকোনাট হেয়ার অয়েল।

বাংলাদেশ সময়: ১২২৬ঘণ্টা, মে ১৮, ২০২৪
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।