ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

প্রিমিয়ার ব্যাংকের প্রথম প্রান্তিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৪
প্রিমিয়ার ব্যাংকের প্রথম প্রান্তিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

ঢাকা: দি প্রিমিয়ার ব্যাংক পিএলসির প্রথম প্রান্তিক ব্যবসায়িক পর্যালোচনা সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল।  

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিমের সভাপতিত্বে সভায় ভাইস চেয়ারম্যান মঈন ইকবাল (ভার্চ্যুয়ালি যুক্ত ছিলেন), এম ইমরান ইকবাল (রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান), শফিকুর রহমান, জামাল জি আহমেদ, নাহিয়ান হারুন, স্বতন্ত্র পরিচালক কায়জার এ চৌধুরী, নব গোপাল বণিক, মোহাম্মদ আবু জাফর (ব্যবস্থাপনা পরিচালক, ডেজিগনেটেড)সহ উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ব্যাংকের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল ২০২৪ সালের প্রথম প্রান্তিকে ব্যাংকের সামগ্রিক বৃদ্ধি ও উন্নয়নে সব শাখা পরিচালক এবং জোনাল হেডের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।  

তিনি বলেন, সাফল্যের এ প্রবণতা ২০২৪ সালে ব্যাংকিং খাতে নিজেদের অবস্থানকে আরও সমৃদ্ধ করবে এবং সেজন্য প্রত্যেককে পেশাদারত্বের জায়গা থেকে অংশগ্রহণমূলক ভূমিকা রাখার আহ্বান জানান।

সম্মেলনে অংশগ্রহণকারী সব শাখা পরিচালক, জোনাল হেড ও প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগীয় প্রধান ২০২৪ সালের প্রথম প্রান্তিকে ব্যাংকের ব্যবসায়িক কর্মক্ষমতা পর্যালোচনা করেন এবং ২০২৪ সালের শেষ প্রান্তিকে লক্ষ্যমাত্রা অর্জনের উদ্দেশে ব্যাংক ব্যবসায় উন্নয়নের কলাকৌশল ও চ্যালেঞ্জের ওপর গুরুত্ব আরোপ করেন।

২০২৪ সালে প্রিমিয়ার ব্যাংককে দেশের অন্যতম সেরা ব্যাংকের তালিকায় আরও এগিয়ে নিয়ে যেতে অর্থনৈতিক ক্ষেত্রসমূহ এবং সার্বিক বাণিজ্যিক অগ্রগতি পর্যালোচনা সাপেক্ষে পরিকল্পিত ব্যবসা ও নতুন নতুন ব্যবসায়িক পণ্য প্রচলন আবশ্যিক বলে মত দেন ব্যাংকের এমডি ও সিইওসহ উচ্চপদস্থ কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৪
আরবি    

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।