ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

স্মার্টফোনের ব্যবহার বাড়াতে গ্রামীণফোনের ঈদ অফার

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৪
স্মার্টফোনের ব্যবহার বাড়াতে গ্রামীণফোনের ঈদ অফার

ঢাকা: গ্রাহকদের ডিজিটাল লাইফস্টাইলকে সমৃদ্ধ করতে আকর্ষণীয় ইন্টারনেট অফার চালু করেছে স্মার্ট বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন। ঈদের আনন্দ আরও বাড়িয়ে তুলতে নতুন ফোরজি ও ফাইভজি স্মার্টফোন কেনার ক্ষেত্রে আকর্ষণীয় ইন্টারনেট বান্ডেল অফার চালু করেছে অপারেটরটি।



কানেক্টিভিটি অ্যাক্সেস ও ডিজিটাল অন্তর্ভুক্তি বাড়িয়ে ‘স্মার্ট বাংলাদেশ’রূপকল্পের যাত্রাকে ত্বরান্বিত করার লক্ষ্যে দেশের নাগরিকদের স্মার্ট করতে এবং তাদের ক্ষমতায়নে শীর্ষ ১০ মোবাইল হ্যান্ডসেট কোম্পানির সঙ্গে যুক্ত হয়েছে গ্রামীণফোন।  

অফারের আওতায় গ্রামীণফোন গ্রাহকরা নতুন স্মার্টফোন কেনার ক্ষেত্রে ছয় মাসের ফ্রি ইন্টারনেটের পাশাপাশি প্রিমিয়াম ওটিটি প্ল্যাটফর্ম এগুলোতে এক মাসের সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

স্মার্ট বাংলাদেশের সহযোগী হিসেবে, স্মার্ট নাগরিকদের ক্ষমতায়ন করার জন্য একটি ডিজিটাল লাইফস্টাইল তৈরিতে স্মার্টফোনের মুখ্য ভূমিকা অনস্বীকার্য বলে বিশ্বাস করে গ্রামীণফোন। দৈনন্দিন প্রয়োজনীয়তা, শিক্ষা বা স্বাস্থ্যসেবা এবং গ্রাহকদের জীবনমান উন্নয়নে ইন্টারনেটের রূপান্তরকারী শক্তিতে বিশ্বাস করে কোম্পানিটি। এরই ধারাবাহিকতায় দেশজুড়ে স্মার্টফোনের ব্যবহার বাড়াতে এবং ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশের রূপকল্প বাস্তবায়নে এই আকর্ষণীয় অফার চালু করেছে গ্রামীণফোন।

শীর্ষস্থানীয় ব্র্যান্ড শাওমি, স্যামসাং, ভিভো, অপো, রিয়েলমি, নোকিয়া, টেকনো, আইটেল, ইনফিনিক্স, সিম্ফনির যেকোনো আউটলেট থেকে স্মার্টফোন এবং জিপি ব্র্যান্ডের মডেম ও রাউটার কেনার ক্ষেত্রে ছয় মাসের ফ্রি ইন্টারনেট পাবেন গ্রাহকরা। পাশাপাশি গ্রাহকরা হইচই, চরকি ও সনি লাইভের মতো শীর্ষ স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলোতে ৩০ দিনের ফ্রি সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন। অফারটির মাধ্যমে গ্রাহকরা উপভোগ করতে পারবেন সেরা কানেক্টিভিটি ও বিনোদন।

গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন, অর্থনৈতিক রূপান্তরে কানেক্টিভিটির গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। স্মার্ট বাংলাদেশের রূপকল্পের চারটি স্তম্ভ - স্মার্ট নাগরিক, স্মার্ট অর্থনীতি, স্মার্ট সরকার এবং স্মার্ট সোসাইটি। এই সবগুলোই নির্ভর করে ডিজিটাল কানেক্টিভিটির ওপর।

গ্রামীণফোনে আমরা বিশ্বাস করি ডিজিটাল রূপান্তর অর্জনে স্মার্টফোন ব্যবহার বাড়ানো অপরিহার্য। আমাদের উদ্দেশ্য হলো মানুষকে তাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়গুলোর সাথে সংযুক্ত করা। তাই আমরা বিশ্বাস করি, শীর্ষ স্মার্টফোন ব্র্যান্ডগুলোর সাথে আমাদের এই অংশীদারত্ব ডিজিটাল সমাজ গঠনে ভূমিকা রাখবে ও অন্তর্ভুক্তি নিশ্চিত করবে।

কানেক্টিভিটির শক্তি দিয়ে আমরা গ্রাহকদের ক্ষমতায়নে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ। আমাদের পার্টনারদের সঙ্গে মিলে গ্রাহকদের ঈদের মূল্যবান মুহূর্তগুলো আরও প্রাণবন্ত ও স্মরণীয় করে তোলার লক্ষ্যে কাজ করতে চাই আমরা।

ক্যাম্পেইন চলাকালীন যেসব গ্রাহকরা নতুন স্মার্টফোন কিনবেন তারা ছয় মাসের জন্য সাত দিনের মেয়াদসহ ফ্রি ২৬ জিবি ইন্টারনেট ব্যবহার করার সুযোগ পাবেন।  একইসঙ্গে প্রথমবার ব্যবহারের জন্য প্রিমিয়াম ওটিটি প্ল্যাটফর্মগুলোতে ৩০ দিনের ফ্রি সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

স্মার্টফোন কেনার পর প্রথমে গ্রাহকরা চারজিবি ইন্টারনেট এবং দুই জিবি স্ট্রিমিং ইন্টারনেট পাবেন, উভয়ের মেয়াদ সাতদিন। গ্রাহকরা পুরো এক মাসের জন্য প্রিমিয়াম ওটিটি প্ল্যাটফর্মগুলো অ্যাক্সেস করতে পারবেন এবং বিস্তৃত এক্সক্লুসিভ কন্টেন্ট উপভোগ করতে পারবেন। দ্বিতীয় মাস থেকে শুরু করে ছয় মাস পর্যন্ত সাতদিন মেয়াদসহ গ্রাহকরা নিয়মিত দুই জিবি করে ইন্টারনেট এবং দুই জিবি স্ট্রিমিং ইন্টারনেট পাবেন।

স্মার্টফোন কেনার সময় ডিভাইসটিতে অফারটি উপভোগ করা যাবে কিনা তা যাচাই করতে স্মার্টফোনটির ১৫ ডিজিটের আইএমইআই নম্বরটি ২৫০৫০ নম্বরে পাঠাতে হবে।  এই বিশেষ অফারগুলো পেতে, যোগ্য গ্রাহকদের প্রতিবার শুধু *১২১*১২৭৭# ডায়াল করতে হবে৷ এই অফারটি ১২ মে পর্যন্ত চলবে।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২৪
এমআইএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ