ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যদের জন্য এপেক্সে মূল্যছাড়

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৪
বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যদের জন্য এপেক্সে মূল্যছাড়

ঢাকা: দেশের অন্যতম উদ্ভাবনী ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক ও এপেক্সের মধ্যে একটি সমঝোতা চুক্তি সই হয়েছে। এই চুক্তির ফলে বাংলালিংক অরেঞ্জ ক্লাব সদস্যরা এপেক্সে বিশেষ মূল্যছাড় পাবেন।

‘অরেঞ্জ ক্লাব’ হলো বাংলালিংকের একটি লয়্যালটি প্রোগ্রাম, যেটির মাধ্যমে প্রতিষ্ঠানটি তাদের বিশেষ গ্রাহকদের শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলো থেকে বিভিন্ন আকর্ষণীয় সুবিধা দিয়ে থাকে।

বাংলালিংকের লয়্যালটি প্রোগ্রাম সিনিয়র ম্যানেজার জাইন জামান ও এপেক্সের মার্কেটিং লিড রায়হান কবির সম্প্রতি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন বলে এক বিজ্ঞপ্তিতে জানায় অপারেটরটি।

চুক্তির ফলে, প্রথম চার হাজার জন বাংলালিংক অরেঞ্জ ক্লাব গ্রাহক তিন হাজার টাকার বেশি কেনাকাটায় ২০০ টাকা ছাড় পাবেন।

বাংলালিংকের কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ বলেন, বাংলালিংকের গ্রাহক-কেন্দ্রিক নীতির সঙ্গে সামঞ্জস্য রেখে ‘অরেঞ্জ ক্লাব’ প্রোগ্রামের মাধ্যমে আমাদের বিশেষ গ্রাহকদের ঈদুল ফিতরের কেনাকাটা আরও সহজ করার উদ্দেশ্যে এ আয়োজন।

এপেক্সের মার্কেটিং লিড রায়হান কবির বলেন, এই চুক্তির ফলে বাংলালিংক অরেঞ্জ ক্লাব সদস্যরা উপকৃত হবেন। কারণ এখন তারা এপেক্স থেকে কেনাকাটা করে আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর লয়্যালটি পার্টনারশিপ ম্যানেজার রাবিতা জাহান প্রিয়তা ও অ্যাপেক্স-এর লয়্যালটি অ্যান্ড পার্টনারশিপ ডেপুটি ম্যানেজার তারিকুর ইফাদ।

বাংলাদেশ সময়: ১২২৩ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২৪
এমআইএইচ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।