ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বার্জার পেইন্টসের পরিচালক হলেন মহসিন হাবিব চৌধুরী

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৪
বার্জার পেইন্টসের পরিচালক হলেন মহসিন হাবিব চৌধুরী

ঢাকা: রংয়ের বাজারের শীর্ষ প্রতিষ্ঠান বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের পরিচালক নিযুক্ত হয়েছেন মো. মহসিন হাবিব চৌধুরী। তিনি ২০২৩ সালের এপ্রিল থেকে প্রতিষ্ঠানটির চিফ অপারেটিং অফিসারের (সিওও) দায়িত্ব পালন করছিলেন।

মহসিন হাবিব চৌধুরীর কর্মজীবন ২৯ বছরেরও বেশি সময়ের। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট থেকে তিনি মার্কেটিংয়ে এমবিএ সম্পন্ন করেছেন। বার্জার পেইন্টস বাংলাদেশে তার পুরো মেয়াদ জুড়ে তিনি চিফ সেলস অ্যান্ড মার্কেটিং অফিসার, সিনিয়র জেনারেল ম্যানেজার - সেলস অ্যান্ড মার্কেটিং এবং জেনারেল ম্যানেজার সেলস অ্যান্ড মার্কেটিংসহ গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। তার প্রতিটি ভূমিকাই প্রতিষ্ঠানের বিকাশ এবং বাজারে শক্তিশালী অবস্থান তৈরিতে উল্লেখযোগ্য অবদান রেখেছে। মার্কেটিং স্ট্রাটেজি, প্রোডাক্ট ডেভেলপমেন্ট, মার্কেট রিসার্চ এবং কনজ্যুমার ইনসাইটসহ বিভিন্ন বিষয়ে তার দক্ষতা প্রতিষ্ঠানের টেকসই উন্নতি এবং উৎকর্ষ অর্জনে সহায়ক ভূমিকা পালন করেছে।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।