ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

চুয়াডাঙ্গায় এম এ রাজ্জাক খান রাজের উদ্যোগে ইফতার বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪
চুয়াডাঙ্গায় এম এ রাজ্জাক খান রাজের উদ্যোগে ইফতার বিতরণ

পবিত্র মাহে রমজান উপলক্ষে চুয়াডাঙ্গার সদর হাসপাতাল এবং এর আশেপাশের বিভিন্ন এলাকায় দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।  

গত ১৫ মার্চ বিকেলে  কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য ও মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম.এ রাজ্জাক খান রাজের উদ্যোগে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল ও এর আশপাশের এলাকার প্রায় ৫ শতাধিক দুস্থ ও অসহায় রোজাদার ব্যক্তিদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

 

রাজ্জাক খানের উদ্যোগে  চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পুরো রমাজান মাসব্যাপী রোগী ও স্বজনদের মাঝে ফ্রি ইফতার বিতরণ কার্যক্রম চলমান থাকবে।  

এবিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমাদের আশেপাশে অনেক ছিন্নমূল মানুষ রয়েছে যাদের আর্থিক অসচ্ছলতার কারণে রমজান মাসে ইফতার করতে পারে না। এমন অসহায়-দুস্থ মানুষদেরকে ইফতারে অভুক্ত রেখে নিজে ভালো করে ইফতার করা একজন মুসলমান হয়ে মেনে নেওয়া কষ্টের। তাই আমি সব সময় অসহায় মানুষের কথা চিন্তা করে আমার সাধ্য অনুযায়ী তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। আমি চুয়াডাঙ্গার সন্তান হিসেবে সকলের নিকট দোয়া চাই যেন এই জনপদের সকল অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারি।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪

এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।