ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ভিসা কার্ড থেকে নগদে অ্যাড মানি করলে ৫০০ টাকা পর্যন্ত ক্যাশ-বোনাস

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, মার্চ ৫, ২০২৪
ভিসা কার্ড থেকে নগদে অ্যাড মানি করলে ৫০০ টাকা পর্যন্ত ক্যাশ-বোনাস

ঢাকা: দেশের জনপ্রিয় মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ লিমিটেড দারুণ এক অফার নিয়ে এসেছে। এখন ভিসা কার্ড থেকে নগদে অ্যাড মানি করলে গ্রাহকরা ৫০০ টাকা পর্যন্ত ক্যাশ-বোনাস পাবেন।

অফারটি পেতে একজন নগদ গ্রাহককে নগদ ওয়ালেটে গিয়ে ‘অ্যাড-মানি’ অপশনে যেতে হবে। এরপর অ্যাপে থাকা ‘কার্ড টু নগদ’ অপশনে গিয়ে ভিসা কার্ড অপশনটি নির্বাচন করে কাঙ্ক্ষিত পরিমাণ টাকা নগদ ওয়ালেটে আনতে পারবেন। গ্রাহক তার অ্যাড মানির ক্যাশ-বোনাস পরবর্তী তিন কর্মদিবসের মধ্যে পাবেন।  

১ মার্চ থেকে শুরু হওয়া এ ক্যাম্পেইন চলবে ৩১ মার্চ, ২০২৪ পর্যন্ত। শুধু অ্যাকটিভ এবং ফুল প্রোফাইলে থাকা নগদ অ্যাকাউন্ট থেকে এ অফার উপভোগ করা যাবে।

বিভিন্ন অঙ্কের টাকা অ্যাড মানি করে ৫০০ টাকা পর্যন্ত ক্যাশ-বোনাস পেতে পারবেন গ্রাহকরা। প্রতি লেনদেনের জন্য একজন গ্রাহক একবারই ক্যাশ-বোনাস পাবেন।

দারুণ এ ক্যাম্পেইনের বিষয়ে নগদ লিমিটেডের ডিএমডি ও সিসিও সিহাব উদ্দীন চৌধুরী বলেন, বাংলাদেশের ক্যাশলেস সোসাইটি গড়ে তুলতে নগদ কাজ করে যাচ্ছে, যার অংশ হিসেবে আরও বেশি মানুষকে ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিসের সেবায় যুক্ত করতে চেষ্টা করে যাচ্ছে নগদ। আমরা মানুষের ডিজিটাল লাইফস্টাইলকে আরও সহজলভ্য করতে বিভিন্ন ধরনের অফার নিয়ে আসছি, যার অংশ হিসেবে আমরা ভিসা কার্ড থেকে নগদে অ্যাড মানি করলে ক্যাশ-বোনাস অফার নিয়ে এসেছি।     

নগদের পক্ষ থেকে কখনো কোনো গ্রাহকের কার্ড নম্বর, সিভিভি, পিন নম্বর অথবা ওটিপি চাওয়া হয় না। এ ছাড়া নগদের পক্ষ থেকে কাউকে কোথাও কোনো ধরনের পেমেন্ট অথবা কোনো নম্বরে অ্যাড মানি করতে বলা হয় না।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, মার্চ ০৫, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।