ঢাকা, সোমবার, ২ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ওটিটি প্ল্যাটফর্মের জন্য গ্রামীণফোনের অ্যাক্সেস প্যাক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
ওটিটি প্ল্যাটফর্মের জন্য গ্রামীণফোনের অ্যাক্সেস প্যাক

মনোরঞ্জনের জন্য আগেকার দিনে মানুষজন সিনেমা হলে যেত কিংবা পরিবারের সবাই মিলে ছুটির দিনে বসে একসঙ্গে টিভি দেখতো। কিন্তু কালের বিবর্তনে বিনোদনের মাধ্যমে এসেছে ব্যাপক পরিবর্তন।

ইন্টারনেটের কল্যাণে আমাদের পৃথিবী যেমন ছোট হয়ে আসছে, তেমনই ছোট হয়ে আসছে আমাদের বিনোদনের মাধ্যমটাও।  

ওটিটি প্ল্যাটফর্মগুলোর প্রভাবে বড় স্ক্রিনের টেলিভিশন কিংবা সিনেমা হলের জায়গা দখল করে নিচ্ছে ছোট স্ক্রিনের মোবাইল ফোন। বিগত কয়েকবছরে দেশের বিনোদন জগতে ভালো ভালো যত কাজ হচ্ছে তার বেশিরভাগই এসেছে ওটিটি প্ল্যাটফর্মগুলোর হাত ধরে। জনপ্রিয়তার দিক থেকে ওটিটি প্ল্যাটফর্মগুলো অল্প কিছুদিনের মধ্যেই ছাড়িয়ে যেতে চলেছে বিনোদনের অন্যান্য মাধ্যমকে।

ওটিটি প্ল্যাটফর্মগুলোর সবচেয়ে বড় সীমাবদ্ধতা হলো এর সাবস্ক্রিপশন চার্জ। কোনটা ছেড়ে কোন ওটিটির সাবস্ক্রিপশন নিবে ভেবে পায় না গ্রাহকরা। সেজন্য বিনোদনপ্রেমীদের জন্য এন্টারটেইনমেন্টের অল-ইন-ওয়ান সল্যুশন হিসেবে গ্রামীণফোন এবার নিয়ে এসেছে নতুন প্লে ব্যাক।

এই এক্সক্লুসিভ ইন্টারনেট প্যাকের বৈশিষ্ট্য হলো গ্রামীণফোন গ্রাহকরা এক প্যাকেই পেয়ে যাবেন মাসজুড়ে ৮টি প্ল্যাটফর্মের অ্যাক্সেস। বিভিন্ন বৈশিষ্ট্য অনুযায়ী নির্ধারণ করা হয়েছে প্রতিটি প্যাকের মূল্য, যাতে করে ব্যবহারকারীরা পাবে ৩০ দিন মেয়াদে সর্বোচ্চ ৮টি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন।

প্লে ব্যাক-এ অফার করা প্ল্যাটফর্মগুলো হলো, বায়োস্কোপ, হইচই, চরকি, লায়ন্সগেইট, সনি লিভ, টি-স্পোর্ট, আইস্ক্রিন ও শিমারু। মাইজিপি অ্যাপ থেকে গ্রাহকেরা চাহিদা অনুযায়ী কিনে নিতে পারবেন তাঁদের পছন্দের প্যাকটি।  

 

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪

এমএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad