ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বাজারে এলো এক বছরের গ্যারান্টিসহ এপেক্সের ‘ছিঁড়বে না’ জুতা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৪
বাজারে এলো এক বছরের গ্যারান্টিসহ এপেক্সের ‘ছিঁড়বে না’ জুতা

ঢাকা: এপেক্স নিয়ে এসেছে স্টাইলিশ ডিজাইনের জুতার কালেকশন ‘ছিঁড়বে না’। এক বছরের গ্যারান্টিসহ ‘ছিঁড়বে না’ কালেকশনের সবগুলো জুতার উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হচ্ছে এগুলো টেকসই, দীর্ঘস্থায়ী, পানি প্রতিরোধী, আর সহজেই পরিষ্কার করা যায়।

 

সময়ের সঙ্গে তাল মিলিয়ে সবার লাইফেই প্রতি মুহূর্তে যোগ হচ্ছে নতুন নতুন চ্যালেঞ্জ। তাই, পথচলার সব প্রতিকূলতা পেছনে ফেলে সব সময় পোশাক-আশাক, চলাফেরায় স্মার্ট আর কনফিডেন্ট থাকার কোনো বিকল্প নেই। তাই ক্লাসে কিংবা প্রেজেন্টেশনে, চাকরি কিংবা ব্যবসার কাজে প্রতিদিনের দৌড়ঝাঁপের কঠিন যাত্রায় রুচিশীল পুরুষের টেকসই ও নির্ভরযোগ্য সঙ্গী এপেক্স এর ‘ছিঁড়বে না’ জুতা।

উন্নত উপাদান ও অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি বলে ‘ছিঁড়বে না’ কালেকশনের প্রতিটি জুতা নিশ্চিন্তে ব্যবহার করা যাবে দিনের পর দিন, দারুণ পানি প্রতিরোধী হওয়ায় রোদ-ঝড়-বৃষ্টি-কাদা সব ধরনের পরিস্থিতিতে নিশ্চিন্ত করবে বাধাহীন পথচলা, এছাড়াও সহজেই পরিষ্কার করা যায় বলে জুতা থাকবে নতুনের মতো চকচকে। তাই, নানান রকম বাহ্যিক ও মানসিক চ্যালেঞ্জের মুখোমুখি হয়েও আত্মবিশ্বাসের সঙ্গে সব পরিস্থিতিতে নিজেকে মানিয়ে নিতে এখন সঙ্গে আছে এপেক্স এর ‘ছিঁড়বে না’ জুতা ছিঁড়বে না গ্যারান্টিড, স্টাইলে সুপারহিট!

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।