ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

নানান সুবিধা নিয়ে গ্রাহকদের জন্য মিনিস্টার নিয়ে এলো ‘মিনিস্টার হেল্প কার্ড’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৪
নানান সুবিধা নিয়ে গ্রাহকদের জন্য মিনিস্টার নিয়ে এলো ‘মিনিস্টার হেল্প কার্ড’

দেশের অন্যতম বৃহৎ ইলেকট্রনিক্স কোম্পানি মিনিস্টার-মাইওয়ান গ্রুপ গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে নিয়ে এসেছে মিনিস্টার হেল্প কার্ড। এই কার্ড ব্যবহার করে মিনিস্টার গ্রুপের পণ্য ক্রয়ে সুবিধা ছাড়াও একাধিক কোম্পানি থেকে গ্রাহকরা পাবেন নানান ধরনের সুবিধা।

মিনিস্টারের পুরাতন এবং নতুন  সকল সম্মানিত গ্রাহকগণই এই কার্ড পেতে পারেন। এই কার্ডধারী গ্রাহক মিনিস্টার শো-রুম হতে ১ লক্ষ টাকা থেকে ৩ লক্ষ টাকা পর্যন্ত পণ্য ক্রয়ে ক্রেডিট সুবিধা পাবেন। শুধু মিনিস্টারের পণ্য ক্রয়ের ক্ষেত্রেই নয়, উক্ত কার্ডধারীগণ বিভিন্ন সেবামূলক প্রতিষ্ঠানে পাবেন বিশেষ সুবিধা ও ছাড়। এর মধ্যে রয়েছে নির্ধারিত হাসপাতালে চিকিৎসা ও মেডিকেল চেক-আপ, নির্ধারিত হোটেল-রিজার্ভেশন, রেস্টুরেন্ট, এয়ার টিকিট বুকিংসহ বিভিন্ন খাতে খরচের বিপরীতে বিশেষ মূল্যছাড়। পাশাপাশি বিভিন্ন সুপারশপ কিংবা ব্র্যান্ডের দোকানে পণ্য কিনলেও কার্ডধারী পেয়ে যাবেন বিশেষ মূল্যছাড়।

শুধু তাই নয়, কার্ডধারী কোনো ব্যক্তি মিনিস্টারের পণ্য কিস্তিতে  ক্রয় করে যদি মৃত্যুবরণ করে তাহলে প্রমাণ সাপেক্ষে কর্তৃপক্ষ তার বাকি প্রাপ্য টাকা মওকুফ করে দিবেন। কার্ডধারীগণের সন্তানের বিয়ের সময় বিয়ে উপলক্ষে পূর্ববর্তী ক্রয়কৃত পণ্যের অর্ধেক মূল্যের সমপরিমাণ ক্যাশ ভাউচার পাওয়ারও বিশেষ সুবিধা থাকেছে এই কার্ডে। এই ক্যাশ ভাউচার তিনি পরবর্তীতে মিনিস্টার পণ্য কেনার ক্ষেত্রে সমন্বয় করতে পারবেন। এছাড়াও  কার্ড ধারীর কোন  সন্তান এসএসসি/ এইচএসসি/ সমমানের পরীক্ষায় অংশগ্রহণ করে জিপিএ ৫ (এ+) অর্জন করলে  প্রমাণ সাপেক্ষে সন্তানকে এককালীন বিশেষ বৃত্তি প্রদান করা হবে।  

পণ্য ক্রয়ের অর্থের পরিমাণের উপর ভিত্তি করে মূলত ৩টি ক্যাটাগরিতে এই কার্ড প্রদান করা হবে। তিন ক্যাটাগরির কার্ডের মধ্যে রয়েছে (১) গোল্ডেন কার্ড, (২) সিলভার কার্ড এবং (৩) প্রায়োরিটি কার্ড।
  
‘সিলভার কার্ড’ পেতে হলে গ্রাহককে অবশ্যই যেকোনো মূল্যের মিনিস্টার গ্রুপের পণ্য ক্রয় করতে হবে অথবা ইতোমধ্যে যারা ১০ হাজার বা এর অধিক টাকার মিনিস্টার পণ্য ক্রয় করেছেন তারা সিলভার কার্ড পাবেন। সিলভার কার্ড হোল্ডার ব্যক্তি ১ লক্ষ টাকা পর্যন্ত ক্রেডিট সুবিধা পাবেন।  

কোন গ্রাহক যদি ৪০ হাজার বা তার অধিক টাকার মিনিস্টার গ্রুপের পণ্য ক্রয় করে অথবা ইতোমধ্যে ৪০ হাজার টাকার মিনিস্টার পণ্য ক্রয় করে থাকেন তারা ‘গোল্ডেন কার্ড’ এর সদস্যভুক্ত হতে পারবেন । গোল্ডেন কার্ড হোল্ডার ব্যক্তি ২ লক্ষ টাকা পর্যন্ত ক্রেডিট সুবিধা পাবেন।
  
এছাড়া, আরকেটি বিশেষ কার্ড ‘প্রায়োরিটি কার্ড’ চালু করা হয়েছে সমাজের বিশেষ শ্রেণির জন্য। সমাজের প্রতিষ্ঠিত ও বিশিষ্ট ব্যক্তি, ব্যবসায়ী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমাম, সরকারি চাকরিজীবী, ব্যাংক কর্মকর্তা, এনজিও কর্মকর্তা, বেসরকারি কোন স্বনামধন্য প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা, বাড়ি কিংবা দোকান মালিকদেরকে এই সম্মানসূচক প্রায়োরিটি কার্ড প্রদান করা হবে। প্রায়োরিটি কার্ড হোল্ডারগণ ৩ লক্ষ টাকা পর্যন্ত মিনিস্টারের পণ্য কেনার ক্ষেত্রে ক্রেডিট সুবিধা পাবেন।
 
এই ব্যাপারে মিনিস্টারের হেড অফ ব্রান্ড সোহেল কিবরিয়া বলেন, মিনিস্টার গ্রুপ সবসময় গ্রাহকদের  কল্যাণের মাথায় রেখে বিভিন্ন উদ্যোগ নেয়। আর সেরকম একটি উদ্যোগ হলো এই হেল্প কার্ড । এর মাধ্যমে আমাদের গ্রাহকগণ ঝামেলাবিহীনভাবে এবং স্মার্ট উপায়ে কিস্তিতে আমাদের পণ্য ক্রয় করতে পারবে । শুধু যে পণ্য ক্রয় তা নয়, এই  কার্ড  দিয়ে অন্যান্য বিভিন্ন সেবামূলক প্রতিষ্ঠানে পাবে বিশেষ ছাড়। এছাড়াও আমাদের গ্রাহকগণ তার সন্তানের বিয়ে বা পড়াশোনায় ভলো করলে পাবেন বিশেষ সুবিধা। আশা করি গ্রাহকরা হেল্প কার্ডের মাধ্যমে বিশেষভাবে উপকৃত হবেন।  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।