ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

অনুষ্ঠিত হলো জিপিএইচ ইস্পাতের আইকনিক ইভেন্ট ‘জিপিএইচ মহারাজ দরবার’  

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৪
অনুষ্ঠিত হলো জিপিএইচ ইস্পাতের আইকনিক ইভেন্ট ‘জিপিএইচ মহারাজ দরবার’  

সম্প্রতি ঢাকার একটি কনভেনশন হলে অনুষ্ঠিত হলো দেশের বিশ্বমানের স্টিল রিবার উৎপাদনকারী প্রতিষ্ঠান জিপিএইচ ইস্পাত লিমিটেডের বাৎসরিক চ্যানেল পার্টনার সম্মেলন ‘জিপিএইচ মহারাজ দরবার-২০২৩’। এই সিগনেচার ইভেন্টের মাধ্যমে প্রতি বছরই সম্মানিত চ্যানেল পার্টনারদের সারাবছরের পারফরম্যান্সের এর ভিত্তিতে সর্বোচ্চ সম্মাননা প্রদান করা হয়ে থাকে।

সারা দেশ থেকে আগত চার শতাধিক চ্যানেল পার্টনার এবং তাদের পরিবারের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে দুদিনব্যাপী এ সম্মেলন ছিল উপভোগ্য ও প্রাণবন্ত।

বিশ্বসেরা কোয়ান্টাম স্টিলের বাজারজাতকরণ, জিপিএইচ ইস্পাতের নতুন পণ্য জিপিএইচ কোয়ান্টাম বি৬০০ডি-আর এর বাজার সম্প্রসারণ, সারাবছর ধারাবাহিকভাবে বিক্রয় সাফল্য ধরে রাখাসহ বিভিন্ন ক্যাটাগরিতে ২০২৩ সালের শীর্ষস্থানীয় ডিলারদের সম্মাননা প্রদানের অনুষ্ঠান ‘মহারাজ দরবার ২০২৩’। দরবারের আমন্ত্রণপত্র থেকে শুরু করে পোশাক পরিচ্ছদ, সেট ডিজাইন, অনুষ্ঠানের সিকোয়েন্স, অনুষ্ঠান পরিচালনা সব কিছুতেই মুঘল রাজদরবারের একটি আবহ ফুটিয়ে তোলা হয়।

দুদিনব্যাপী আয়োজনের ১ম দিনটি, সারাদেশ থেকে আগত চ্যানেল পার্টনারদের পরিবারবর্গ ও আয়োজকদের পরিবারবর্গের অংশগ্রহণে, জিপিএইচ ফ্যামিলি নাইট-২০২৩ শিরোনামে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে যেসকল ডিলারদের সন্তানেরা ২০২৩ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছে তাদের দেয়া হয় সম্মাননা ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার।

‘মহারাজ দরবার ২০২৩’ শিরোনামে আয়োজিত, অনুষ্ঠানের দ্বিতীয় দিনে ২০২৩ সালের পারফরম্যান্সের ভিত্তিতে শীর্ষস্থানীয় ডিলারদের সম্মাননা প্রদান করা হয়। বিগত বছরের সেলস পারফরম্যান্সের ভিত্তিতে শীর্ষস্থানীয় ১০ জন ডিলারকে মহারাজ, পরবর্তী শীর্ষ ১০ জনকে মহাবীর উপাধিতে ভূষিত করা হয়। শীর্ষস্থানীয় ডিলারদের রাজকীয় সম্মাননাসহ ক্রেস্ট, স্বর্ণালংকার ও অর্থপুরস্কার প্রদান করা হয়। এছাড়া সারাবছর ধারাবাহিকভাবে বিক্রয় সাফল্য ধরে রাখা শীর্ষ ৫ জন ডিলারকে বীরবন্ধু এবং ৭ জন শুধুমাত্র জিপিএইচ ইস্পাত বিক্রয়কারী এক্সক্লুসিভ ডিলারকে এক্সক্লুসিভ এক্সসিলেন্স সম্মাননা প্রদান করা হয়। সম্মাননা প্রাপ্তদের জন্য পুরস্কার হিসেবে প্রদান করা হয় আইফোন ১৫ প্রো ম্যাক্স।

এবারের মহারাজ নির্বাচিতদের প্রতিষ্ঠানের নামগুলো হলো হক ট্রেডার্স, আশুলিয়া, ঢাকা; মাহবুব ব্রাদার্স, টেকনাফ, কক্সবাজার, রহমান প্রপার্টিজ এন্ড ট্রেডিং কর্পোরেশন, মানিকদী, ঢাকা; এপোলো ট্রেডার্স, কুমিল্লা; এবি স্টিল হাউজ (ইউনিট-২), শাহ আমানত লিংক রোড, চট্টগ্রাম, আল আমিন ট্রেডার্স, চট্টগ্রাম; ঢাকা ট্রেড লিংক, আরিচা রোড, ঢাকা; ফয়সাল এন্ড ব্রাদার্স, ইশা খান নেভী গেইট, চট্টগ্রাম; ফাহিম এন্টারপ্রাইজ, বগুড়া; এবং সৌরভ এন্টারপ্রাইজ, হাসনাবাদ, ঢাকা।

উক্ত অনুষ্ঠানে জিপিএইচ ইস্পাতের পরিচালনা পর্ষদসহ তাদের পরিবারবর্গ এবং জিপিএইচ ইস্পাতের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৪
এমএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।