ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

লংকাবাংলার ক্রেডিট কার্ড গ্রাহকদের বিইএফটিএন সুবিধা দেবে প্রিমিয়ার ব্যাংক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৪
লংকাবাংলার ক্রেডিট কার্ড গ্রাহকদের বিইএফটিএন সুবিধা দেবে প্রিমিয়ার ব্যাংক

ঢাকা: লংকাবাংলা ফাইন্যান্স ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য বাংলাদেশ ইলেকট্রনিক ফান্ড ট্রান্সফার নেটওয়ার্ক (বিইএফটিএন) সেবা চালু করেছে প্রিমিয়ার ব্যাংক। এখন থেক লংকাবাংলা ক্রেডিট কার্ড গ্রাহকরা প্রিমিয়ার ব্যাংকের বিইএফটিএন সেবার মাধ্যমে দেশের যেকোনো ব্যাংক অ্যাকাউন্ট থেকে তাদের কার্ড বিল পরিশোধ করতে পারবেন।

সম্প্রতি বিইএফটিএন সেবার আনুষ্ঠানিক উদ্বোধন হয় লংকাবাংলা ফাইন্যান্সের প্রধান কার্যালয়ে। শনিবার (১০ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই উদ্যোগের মূল লক্ষ্য হলো, গ্রাহকদের অনন্য সুবিধা সম্বলিত, নির্ভরযোগ্য এবং নিরাপদ একটি ডিজিটাল পেমেন্ট সুবিধা দেওয়া। বিইএফটিএন সেবার মাধ্যমে লংকাবাংলা ক্রেডিট কার্ড গ্রাহকরা সহজেই ক্রেডিট কার্ডের বিল পরিশোধ করতে পারবেন, যা তাদের ডিজিটাল ব্যাংকিং অভিজ্ঞতাকে আরও উন্নত করবে।

যেকোনো ব্যাংক থেকে বিইএফটিএন সেবার মাধ্যমে ক্রেডিট কার্ডের বিল পরিশোধের এই বিশেষ উদ্যোগ লংকাবাংলা ফাইন্যান্স পিএলসি গ্রাহকদের ডিজিটাল ব্যাংকিং অভিজ্ঞতায় উৎকর্ষতা অর্জনে আন্তরিকতার স্বাক্ষর বহন করবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিইএফটিএন সেবার আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানটি লংকাবাংলা ফাইন্যান্স পিএলসি-এর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে লংকাবাংলা ফাইন্যান্স পিএলসি-এর রিটেইল বিজনেস বিভাগের প্রধান খুরশেদ আলম এবং দি প্রিমিয়ার ব্যাংক পিএলসি-এর চিফ ইনফরমেশন টেকনোলজি অফিসার আবু মো. সাব্বির হাসান চৌধুরী উপস্থিত ছিলেন।

এছাড়াও উভয় প্রতিষ্ঠানের বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন লংকাবাংলা ফাইন্যান্সের অপারেশনস বিভাগের প্রধান এ. কে. এম. কামরুজ্জামান, এফসিএমএ; ট্রেজারি ও এফআই বিভাগের প্রধান কামরুল ইসলাম, মানব সম্পদ বিভাগ প্রধান মোহাম্মদ হাফিজ আল আহাদ, আইসিটি প্রধান শেখ মোহাম্মদ ফুয়াদ। দি প্রিমিয়ার ব্যাংক পিএলসি থেকে উপস্থিত ছিলেন কার্ড ও এডিসি প্রধান মো. মারুফুর রহমান খান, ব্র্যান্ড মার্কেটিং ও কমিউনিকেশন বিভাগের প্রধান মো. তারেক উদ্দিন এবং করপোরেট ব্যাংকিং বিভাগের এসএভিপি মোহাম্মদ শহিদুজ্জামান।

বাংলাদেশ সময়: ১২৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।